Monkey Menace In Karnataka: বাঁদরামির একটা সীমা থাকা উচিত! সিঙ্গল মহিলা দেখলেই আক্রমণ করছে বাঁদর
Representational Image (Photo credits: Pixabay)

উত্তরা কন্নড়, ২৯ এপ্রিল: সত্যিই বাঁদরামির (Monkey) একটা সীমা থাকা উচিত! সিঙ্গল মহিলা (Single Women) দেখলেই আক্রমণ করছে একটি বাঁদর। এখনও পর্যন্ত ১০ জন সিঙ্গল মহিলাকে ওই বাঁদরটি আক্রমণ করেছে। তাজ্জব করা ঘটনাটি ঘটেছে কর্নাটকের উত্তরা কন্ড় (Uttara Kannada) জেলায়। বাঁদরের জ্বালাতেন একেবারে অতিষ্ঠ হয়ে যাচ্ছেন বাসিন্দারা।

আঙ্কোলার কাছে বাবরুওয়াদা গ্রামে (Babruwada Village) এক সপ্তাহ ধরে এই বিপদ অসহনীয় হয়ে উঠেছে। গ্রামের বাসিন্দারা বাঁদরের আক্রমণ থেকে আত্মরক্ষার জন্য হাতে লাঠি নিয়ে বাইরে বের হচ্ছেন। কারণ মানুষ দেখলেই, বিশেষ করে অবিবাহিত মহিলাদের উপর অতর্কিত আক্রমণ চালাচ্ছে সে। কাউকে কামড়াচ্ছে, কাউকে আঁচড়ে দিচ্ছে। সম্প্রতি, এক বয়স্ক মহিলাকে বাঁদরটি আক্রমণ করে। তাতে রক্তাক্ত হয়েছেন ওই মহিলা। আরও পড়ুন: Madhabi Mukherjee: হঠাৎ অসুস্থ অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়, ভর্তি হাসপাতালে

বাঁদরের উৎপাতে অভিভাবকরা তাঁদের সন্তানদের বাড়ির বাইরে যেতে দিতে ভয় পাচ্ছেন। গ্রামের মানুষ এখন সব কাজ ছেড়ে বাঁদর তাড়াতে লেগে পড়েছেন। বন বিভাগের কর্তারা জানিয়েছেন যে বিশেষজ্ঞ এবং গ্রামবাসীদের একটি দল বাঁদর ধরার জন্য চেষ্টা চালাচ্ছে।