Tiruchirappalli: কুকুর, বিড়ালের মুখোশ পরে জুয়েলারি শোরুমে আজব চোর
কুকুর, বিড়ালের মুখোশ পরে জুয়েলারি শোরুমে দুই চোর (Photo: Twitter@sanjusadagopan)

তিরুচিরাপল্লি, ৩ অক্টোবর: একজন পরে আছে বিড়ালের মুখোশ (Masks), আরেকজন কুকুরের। চলছে দোকান থেকে সোনার গয়না লুট। আর গোটা দৃশ্য ধরা পড়েছে CCTV-তে। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর (Tamilnadu) তিরুচিরাপল্লিতে (Tiruchirappalli)। মোট ১৩ কোটি টাকার সোনার গয়না দুই চোর নিয়ে গেছে বলে জানিয়েছেন দোকানের মালিক। শোরুমের মালিক কিরণ কুমার বলেন,"প্রায় ৮০০টি সোনা ও প্ল্যাটিনামের গয়না চুরি গেছে।" শোরুমে থাকা CCTV-তে দেখা যাচ্ছে, মুখোশ পরিহিত দুটি লোক দেওয়াল কেটে শোরুমে প্রবেশ করে এবং তার পর বেশ সময় নিয়ে চুরি করে। পুলিশ সন্দেহ করেছে যে তাদের একজন সহযোগী ছিল যে লুটের মাল সংগ্রহের জন্য শোরুমের বাইরে অপেক্ষা করছিল।

তামিলনাড়ুর তিরুচিরাপল্লির বিখ্যাত জুয়েলারি শোরুম লালিতা জুয়েলারি (Lalithaa jewellery showroom)। সেই শোরুমে মঙ্গলবার রাতে দেওয়াল কেটে ঢোকে দুই চোর। তাদের একজনের মুখে ছিল কুকুরের, আরেকজনের মুখে ছিল বিড়ালের মুখোশ। প্রায় ৩০ কেজি ওজনের প্রায় ৮০০টি গয়না নিয়ে চম্পট দিয়েছে তারা। পুলিশ জানিয়েছে, এলাকায় থাকা কুকুরদের তাড়ানোর জন্য তারা লঙ্কারগুড়ো ছড়িয়ে ছিটিয়ে দেয়। জানা যাচ্ছে,শোরুমের পাহারায় থাকে ৬ জন নিরাপত্তা কর্মী। তারপরও শোরুমের ভেতরে প্রায় দেড়ঘণ্টা ছিল দুই চোর। কর্মচারীরা পরদিন সকালে শোরুম খুললে চুরির বিষয়টি সামনে আসে। আরও পড়ুন:  Delhi: উৎসবের মরসুমে হামলা চালাতে পারে কাশ্মীরি বিদ্রোহীরা, সতর্কবার্তা পেয়ে দিল্লির বিভিন্ন জায়গায় চলছে তল্লাশি

পুলিশ কমিশনার এ অমলরাজ বলেন,"স্থানীয় পুলিশ আধিকারিকরা ঘটনাস্থানে তদন্তে গেছেন। আমরা কিছু প্রাথমিক তথ্য পেয়েছি। আমরা দোষীদের গ্রেফতার করতে বেশ কয়েকটি দল গঠন করেছি।"