Love Jihad Row: 'ভালবাসার মানুষকেই বিয়ে করেছি', পরিবারের আপত্তি সত্ত্বেও 'লভ জিহাদ' নিয়ে মুখ খুললেন দম্পতি
Love-jihad (Photo Credit: File Photo)

কোচি, ১৯ এপ্রিল:  যাঁকে ভালবাসি, তাঁকেই বিয়ে করেছি। ১৮ বছরের উদ্ধে যে কেউ এ দেশে বিয়ে করে নিজেদের মত করে বসবাস করতে পারেন। কেরলে 'লভ জিহাদ'-খ্যাত দম্পতি মেরি জোসেফ এবং শেহজিনের মুখে শোনা গেল এমনই মন্তব্য। সম্প্রতি মেরি জোসেফ এবং শেহজিনের বিয়ে নিয়ে শোরগোল শুরু হয়ে যায় কেরল জুড়ে। দক্ষিণের ওই রাজ্যের বাইরে প্রায় গোটা দেশ জুড়ে 'লভ জিহাদে'  (Love Jihad Row) নাম জড়ায় ওই দম্পতির। যা নিয়ে আদালতের দ্বারস্থ হন মেরির বাবা। তবে মেরি জোসেফের বাবার পিটিশন খারিজ করে দেয় কেরল হাইকোর্ট।

কেরল (Kerala)হাইকোর্টের তরফে মেরির বাবার আবেদন খারিজ করে দেওয়ার পর এ বিষয়ে মুখ খোলেন ওই তরুণী। তিনি বলেন, যাঁকে ভালবাসি, সেই ব্যক্তিকেই বিয়ে করেছি। তাঁর সঙ্গেই থাকতে চাই। আমার সিদ্ধান্ত আমি আদালতকে জানিয়েছি। ১৮ বছরের উদ্ধে কোনও দুটি মানুষ নিজেদের ইচ্ছেমত বসবাস করতে পারেন, পছন্দের ব্যক্তির সঙ্গে। দুই পরিবারের সঙ্গে তাঁরা কথা বলবেন এবং দুই পরিবারকে এ বিষয়ে বোঝাতে সক্ষম হবেন বলে আশা প্রকাশ করেন মেরি জোসেফ।

আরও পড়ুন:  Anushka Sharma: বাঙালির প্রিয় পান্তা ভাতে মজলেন অনুষ্কা শর্মা

শেহজিনও বলেন, তাঁর মনের কথা। তিনি বলেন, মেরি জীবনের শেষদিন পর্যন্ত খ্রিষ্ট ধর্ম পালন করতে চাইলে, তাঁর কোনও আপত্তি নেই। মেরিরও তাঁর ধর্ম পালন নিয়ে কোনও আপত্তি নেই বলে জানান শেহজিন। সবকিছু মিলিয়ে কেরলে মুসলিম তরুণের সঙ্গে খ্রিস্টান তরুণীর বিয়ে নিয়ে শোরগোল শুরু হলে, তাঁরা এ বিষয়ে মুখ খুলে নিজেদের সিদ্ধান্তের কথা জানান।