Manipur Shocker: রাতের অন্ধকার নামতেই এক নাগাড়ে গুলি, জওয়ানের বন্দুকের আঘাতে পরপর আহত ৬, উত্তেজনা মণিপুরে
Manipur (Photo Credit: IANS)

ইম্ফল, ২৪ জানুয়ারি: ফের উত্তেজনা ছড়াল মণিপুরে (Manipur)। মঙ্গলবার রাতের অন্ধকার নামতেই অসম (Assam Rifles) রাইফেলসের এক জওয়ান হঠাৎ করে গুলি চালাতে শুরু করেন। দক্ষিণ মণিপুরের ভারত-মায়ানমার সীমান্তের সাজিক টম্পক এলাকায় অসম রাইফেলসের ওই জওয়ান গুলি চালাতে শুরু করেন। যার জেরে পরপর ৬ জন আহত হন বলে খবর (যাঁরা আহত হন, তাঁদের কেউ মণিপুরের বাসিন্দা নন)। আহতদের সঙ্গে সঙ্গে মণিপুরের একটি হাসপাতালে জখম অবস্থায় ভর্তি করা হয়। বর্তমানে তাঁদের চিকিৎসা চলছে। পাশাপাশি জখম জওয়ানদের অবস্থা বর্তমানে স্থিতিশীল বলেও জানা যাচ্ছে। অন্যদিকে নিজের রাইফেল থেকে গুলি চালানোর পর ওই জওয়ান নিজেকেও শেষ করে দেন বলে খবর।

দেখুন মণিপুর পুলিশের ট্যুইট...

 

তবে ওই ঘটনার জেরে কেউ কোনও উত্তেজনা ছড়াবেন না বলে মণিপুর পুলিশের তরফে সাধারণ মানুষের কাছে আবেদন করা হয়।  পাশাপাশি ওই ঘটনা কেন ঘটল, তা নিয়ে তদন্ত শুরু করা হয়েছে বলে জানানো হয় মণিপুর পুলিশের তরফে।

আরও পড়ুন: Manipur Violence: কেন্দ্র 'নিষ্ক্রিয়', ছাত্র মৃৃত্যুর ঘটনায় উত্তপ্ত মণিপুর নিয়ে ক্ষোভ প্রিয়াঙ্কা গান্ধীর

গত বছরের শুরু থেকে মণিপুরে উত্তেজনা ়ছড়াতে শুরু করে। মেইতেই এবং কুকি সম্প্রদায়ের বিবাদের জেরে বিভিন্ন সময়ে উত্তপ্ত হয়ে উঠতে শুরু করে মণিপুর। যার জেরে একাধিক মানুষের নিহত হওয়ার খবর যেমন মেলে, তেমনি আহত হন বহু। যা নিয়ে প্রায় গোটা দেশ জুড়ে চর্চা শুরু হয়ে যায়।