Fearing Coronavirus: কোভিড থেকে রক্ষা পেতে কেরোসিন খেয়ে মৃত, মৃত্যুর পর রিপোর্ট নেগেটিভ

ভোপাল, ১৮ মে: ক'টা দিন ধরে জ্বর চলছিল। শরীরটা ভাল যাচ্ছিল না। কোভিডের কিছু উপসর্গও ছিল। করোনা পরীক্ষা (Corona Test) না করেই বন্ধুরা তাকে পরামর্শ দেয় ভাইরাস তাড়াতে কেরোসিন পান করে নিতে। কেরোসিনে (kerosene) নাকি জ্বলে যাবে দেহের ভিতরে থাকা সব করোনা ভাইরাস। বন্ধুদের সেই পরামর্শই শেষ পর্যন্ত মহাবিপদ ডেকে আনল। কেরোসিন পানের পর লোকটি মারা গেল। মৃত্যুর পর তার করোনায় করোনা রিপোর্ট নেগেটিভ আসে। আরও পড়ুন: Migrant Workers: দ্বিতীয় ঢেউয়ের লকডাউনে ফিরল সেই পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরার দৃশ্য

ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ভোপালে (Bhopal) অশোকা গার্ডেন অঞ্চলে। কোভিডে কেরোসিনের পথ্য ব্যবহার করে মৃত ব্যক্তির নাম মহেন্দ্র (Mahendra)। ভোপালে দর্জির কাজ করত। জ্বর আসার পরই বন্ধুরা তাকে জানিয়েছিল কেরোসিন খেলে করোনা ভাইরাস থেকে সেরে ওঠা যায়। বন্ধুরা কথা শুনে মহেন্দ্র পুরো এক বোতল কেরোসিন পান করে নেয়। কিন্তু এরপর তার শরীর দ্রুত খারাপ হতে শুরু করে।

তার পরিবারের লোকেরা তাকে কাছের হাসপাতালে ভর্তি করে। কিন্তু সেখানকার ডাক্তাররা মহেন্দ্রর অবস্থা খারাপ বুঝে বড় হাসপাতালে স্থানান্তরিত করে। সেখানেই তার মৃত্যু হয়। মৃত্যুর পর তাঁর করোনা রিপোর্ট এলে দেখা যায় নেগেটিভ এসেছে।