Uttar Pradesh: ভয়াবহ, প্রেমিকের সঙ্গে স্ত্রীকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলায় চরম পরিণতি স্বামীর
প্রতীকি ছবি

বদাঁউ, ৫ জুন: প্রেমিকের (Lover) সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় স্ত্রীকে হাতেনাতে পাকড়াও করার মাশুল গুনতে হল স্বামীকে। প্রেমিকের সঙ্গে স্ত্রীকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলায় খুন হতে হল স্বামীকে। উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বদাঁউয়ের এই ঘটনায় কার্যত চাঞ্চল্য ছড়িয়েছে।

পুলিশ (Police) সূত্রে খবর, সম্প্রতি শ্যালিকার স্বামীর সঙ্গে নিজের স্ত্রীকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলেন রাজেশ কুমার নামে এক ব্যক্তি। এরপরই রাজেশকে পিটিয়ে খুন করেন তাঁর স্ত্রী মীনাক্ষী। ভগ্নিপোতকে অর্থাৎ প্রেমিককে সঙ্গে নিয়ে রাজেশ কুমারকে পিটিয়ে খুন করেন মীনাক্ষী।

আরও পড়ুন:  Pearl V Puri: নাবালিকাকে ধর্ষণের অভিযোগ, 'নাগিন' অভিনেতা পার্ল ভি পুরিকে গ্রেফতার করল মুম্বই পুলিশ

রাজেশ কুমারের মৃত্যুর পর মীনাক্ষি দাবি করেন, অপরিচিত এক ব্যক্তির হাতে খুন হয়েছেন তাঁর স্বামী। এমনকী, ঘটনাস্থলে যে তাঁর প্রেমিক হাজির ছিলেন, সেই বিষয়টিও এড়িয়ে যান মীনাক্ষী। পুলিশের সন্দেহ হওয়ায় তদন্ত শুরু করলে, গোটা বিষয়টি প্রকাশ্যে আসে।

জানা যায়, মীনাক্ষীর সঙ্গে দেখা করতে পাঞ্জাব থেকে উত্তরপ্রদেশে হাজির হন ওই ব্যক্তি। গোটা ঘটনার পর রাজেশের ভাই মীনাক্ষী এবং তাঁর প্রেমিকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন। ভারী কোনও বস্তু দিয়ে রাজেশের মাথায় আঘাতের ফলেই তাঁর মৃত্যু হয়েছে বলে পুলিশের প্রাথমিক অনুমান।