Madhya Pradesh Serial Killings: KGF দেখে 'অনুপ্রাণিত', পরপর ৬ নিরাপত্তা রক্ষীকে খুন 'সিরিয়াল কিলারের', আতঙ্ক
KGF (Photo Credit: Twitter)

ভোপাল, ২ সেপ্টেম্বর: একটানা খুন (Murder)। মধ্যপ্রদেশে (Madhya Pradesh) পরপর ৬ নিরাপত্তা রক্ষীকে খুন  করে এক সিরিয়াল কিলার। গত মে মাস এই পর্যন্ত ৬ জন নিরাপত্তা রক্ষীকে খুন করা হয়েছে। এমন তথ্য পাওয়ার পরই পুলিশ ওই সিরিয়াল কিলার শিভ গন্ডকে গ্রেফতার করে। রিপোর্টে প্রকাশ, যে সিরিয়াল কিলারকে পুলিশ আটক করেছে, বৃহস্পতিবার রাতে সে ৬ নম্বর খুনটি করে। মধ্যপ্রদেশের রাজধানীতেই ৬ নম্বর খুন করে ওই ব্যক্তি।

সিরিয়াল কিলারকে গ্রেফতারির পর পুলিশের তরফে প্রকাশ করা হয় এক চাঞ্চল্যকর তথ্য। যেখানে পুলিশ জানায়, মধ্যপ্রদেশের সাগর জেলায় পরপর ৪টি খুন করে ধৃত ব্যক্তি। এক সপ্তাহের মধ্যে পরপর ৩ জনকে হত্যা করে ওই ব্যক্তি। একজন এখনও জীবিত। হামলার পর গুরুতর অবস্থায় ওই ব্যক্তিকে ভোপাল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চলছে তাঁর চিকিৎসা।

আরও পড়ুন: Delhi: লুফথানসার প্রায় ৪০০ বিমান বাতিল, দিল্লি বিমানবন্দরে বিক্ষোভ,স্লোগান, দেখুন ভিডিয়ো

পুলিশ শিভ গন্ডকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। জেরায় অভিযুক্ত জানায়, সে ৬ নিরাপত্তা রক্ষীকে খুন করেছে। যার মধ্যে একজন পুণের বাসিন্দা। ধৃতের বয়ানের প্রেক্ষিতে পুলিশ পরবর্তী তদন্ত প্রক্রিয়া শুরু করেছে। পুলিশ জেরায় শিভ গন্ড জানায়, নিরাপত্তা রক্ষীরা যখন ঘুমিয়ে পড়তেন, তখন তাঁদের নিশানা করা হত। ঘুমন্ত অবস্থাতেই খুন করা হয় প্রত্যেককে। কেজিএফ সিনেমা দেখেই শিভ গন্ড প্রত্যেককে হত্যা করে বলে পুলিশি জেরায় স্বীকার করে। মানুষের মধ্যে আতঙ্ক তৈরি করতেই শিভ একের পর এক খুন করতে শুরু করে।