Madhya Pradesh Horror: বিছানায় প্রস্রাবের 'শাস্তি', কিশোরীর যৌনাঙ্গে আগুন মহিলার
Arrested (Photo Credits: Pixabay/ Representational Image)

ইন্দোর, ২৬ জুলাই:  বিছানায় প্রস্রাব করায় কিশোরীর যৌনাঙ্গ পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল মধ্যপ্রদেশের ইন্দোরের এক মহিলার বিরুদ্ধে। মধ্যপ্রদেশে (Madhya Pradesh) বছর ৪০-এর মহিলা কিশোরীর যৌনাঙ্গে (Private Parts) অগ্নি সংযোগ করেন, বিছনায় প্রস্রাব করার দায়ে। যে খবর প্রকাশ্যে আসতেই বছর চল্লিশের ওই মহিলার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বেশ কয়েকটি ধারায় দায়ের করা হয় অভিযোগ।

পরিচিতর এক সন্তানকে সম্প্রতি দত্তক (Adopt) নেন মধ্যপ্রদেশের এক মাঝবয়সী মহিলা। সম্প্রতি সেই শিশুটি রাতে বিছানায় শুয়ে প্রস্রাব করে ফেলে। এরপরই ওই মহিলা বছর ৯-এর কিশোরীর যৌনাঙ্গে আঘাত করেন এবং অগ্নি সংযোগ করেন। বিষয়টি প্রকাশ্যে আসতেই মুখ খোলে শিশু ওয়েলফেয়ার কমিটি।

আরও পড়ুন:  Katrina Kaif - Vicky Kaushal: ক্য়াটরিনা-ভিকিকে হুমকির অভিযোগে মুম্বই থেকে গ্রেফতার অভিযুক্ত

সংশ্লিষ্ট সংস্থার তরফে জানানো হয়, বছর ৯-এর ওই কিশোরীর যৌনাঙ্গে গুরুতর ক্ষত রয়েছে। পাশাপাশি ওই শিশুর মাথার চুল থেকে পায়ের নখ ক্ষতিগ্রস্থ হয়েছে। দত্তক নেওয়ার পরও শিশুর সঙ্গে ওই মহিলা যেভাবে অমানবিক আচরণ করেছেন, তা নিন্দনীয়। কোনওভাবে ওই আচরণকে বরদাস্ত করা হবে না বলে স্পষ্ট জানানো হয়েছে শিশু ওয়েলফেয়ার কমিটির তরফে। ভারতীয় দণ্ডবিধির বেশ কয়েকটি ধারায় মধ্যপ্রদেশের ওই মহিলার বিরুদ্ধে দায়ের করা হয়েছে অভিযোগ। সেই সঙ্গে পকসো আইনেওমাঝ বয়সী ওই মহিলার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে বলে খবর।