Rajasthan Shocker: ভাড়াটে ক্লাস টেনের পড়ুয়ার ঝুলন্ত মৃতদেহ দেখে হার্ট অ্যাটাকে মৃত বাড়ির মালিক
প্রতীকী ছবি (Pixabay)

জয়পুর: পরীক্ষার চাপে (Exam pressure) ভাড়া নেওয়া ঘরে (rented room) গলায় দড়ি (Hanging) দিয়ে আত্মঘাতী (Suicide) হয়েছিল ক্লাস টেনের এক ছাত্র (Class 10 Student)। চোখের সামনে তার ঝুলন্ত মৃতদেহ দেখে হার্ট অ্যাটাকে (Heart Attack) মৃত্যু হল (Died) বাড়ির মালিকের (Landlord)। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে রাজস্থানের (Rajasthan) ঢোলপুর (Dholpur) জেলায়।

বৃহস্পতিবার পুলিশ সূত্রে জানানো হয়, ঢোলপুর জেলার মাধবানন্দ কলোনির (Madhavanand Colony) বাড়িতে ঘর ভাড়া নিয়ে থাকত ১৭ বছরের কিশোর পুষ্পেন্দ্র রাজপুত। স্থানীয় একটি বেসরকারি স্কুলে ক্লাস টেনের ছাত্র ছিল সে। বুধবার গ্রাম থেকে ভাড়া বাড়িতে ফিরে আসে আর রাতেই গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে।

ঘরের মধ্যে ঢুকে আচমকা তার ঝুলন্ত মৃতদেহটি দেখতে পান বাড়ির মালিকদের এক সদস্য ৭০ বছরের বাহাদুর সিং। তারপর সাহায্যের জন্য চেঁচামেচি করতে শুরু করেন তিনি। কিছুক্ষণ বাদে এই ঘটনার হঠাৎ শরীর খারাপ করতে শুরু করে তাঁর। তারপর ঘটনাস্থলেই অচৈতন্য অবস্থায় লুটিয়ে পড়েন তিনি আর সেখানে মৃত্যু হয়।

এপ্রসঙ্গে নিহালগঞ্জ থানার ভারপ্রাপ্ত আধিকারিক বিজয় মীনা জানান, আত্মঘাতী পড়ুয়ার ঘর থেকে একটি সুইসাইড নোট উদ্ধার হয়েছে। এদিকে ঘরের মধ্যে ওই ছাত্রের ঝুলন্ত দেহ দেখে হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে বাড়ির মালিকের। দুটি মৃতদেহই হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের পর সেগুলি মৃতদের পরিবারের হাতে তুলে দেওয়া হবে। ইতিমধ্যে এই বিষয়ে একটি মামলা দায়ের করে তদন্তও শুরু করা হয়েছে। আরও পড়ুন: Delhi Horror Video: পুত্রবধূর মাথায় ইট দিয়ে আঘাত শ্বশুরের, দেখুন ভয়াবহ ভিডিয়ো