সাংবাদিক সম্মেলন চলাকালীন দলিত সংস্থার প্রধান বেধড়ক মার, দেখুন ভিডিও
তেলেঙ্গানায় সাংবাদিক সম্মেলন চলাকালীন এভাবেই চলল মারামারি। ( Photo Credits: ANI/Screengrab)

হায়দ্রাবাদ, ২২ মে: সাংবাদিক সম্মেলনের মাঝে একেবারে দাদাগিরি। হায়দ্রাবাদ প্রেস ক্লাবে সাংবাদিক সম্মেলন চলাকালীন ন্যাশানাল রিজার্ভেশন পরিক্রমা সমিতি (National SC Reservation Parirakshana Samithi)-র সভাপতি করনে শ্রীসাইলাম ( Karne Srisailam)-কে আচমকা আক্রমণ করা হল। আর সেই হামলার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিওটিতে দেখা যাচ্ছে এক ব্যক্তি সাংবাদিক সম্মেলনের মাঝে ঢুকে পড়ে করনে স্রিসাইলামকে শারীরিক নিগ্রহ ও অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। সেই ব্যক্তির ভয়ে সাংবাদিক সম্মেলন কক্ষ থেকে করনে বেরিয়ে গেলেও, তাঁকে ধাওয়া করে শারীরিক নিগ্রহ করা হতে থাকে।

সংবাদসংস্থার খবর, ওসমানিয়া বিশ্ববিদ্যালয়ে দুই গোষ্ঠীর মধ্যে বিবাদের ফলেই এই আক্রমণ। বেস কয়েক দিন ধরেই এই বিশ্ববিদ্যালয়ে দুই গোষ্ঠীর মধ্যে বিবাদ চলছে। দলিত কর্মীকে আক্রমণ করার পিছনে বিশ্ববিদ্যালয়ের স্কলার কৃতি ছাত্ররাও জড়িত বলে খবর। দেখুন সেই ভিডিও-

#WATCH: National SC Reservation Parirakshana Samithi president, Karne Srisailam, attacked during a press conference at Press Club in Hyderabad yesterday. He was speaking on irregularities in Gurukul Pathshala (residential schools for SC/ST in Telangana) pic.twitter.com/e0brXDe1Tt

দলিত সমাজকর্মী শ্রীসাইলাম সেই সাংবাদিক সম্মেলনে, এই বিশ্ববিদ্যালয়ের নানা অনিয়ম নিয়ে কথা বলছিলেন। পাশাপাশি তেলেঙ্গানার আবাসিক স্কুলের উন্নতির কথা বলছিলেন। কিন্তু তার মাঝেই সাংবাদিক সম্মেলনে ঢুকে বিশ্ববিদ্যালয়ের পিএইচডি ছাত্ররা আক্রমণ করেন। এমন কথাই জানিয়েছে পানজাগুট্টা পুলিশ।

শ্রীসাইলাম হলেন ওই দলিত উন্নয়ন সংস্থার শিক্ষা সেলের প্রধান। তাঁর বক্তব্য বিশ্ববিদ্যালয়ের হস্টেলে অসমাজিক কাজ পঠনপাঠনের মান কারাপ করছে।