Karnataka Shocker: স্কুলে মলত্যাগ করে ফেলেছিল ক্লাস টুয়ের ছাত্র, রেগে গিয়ে তার গায়ে গরম জল ঢেলে দিলেন শিক্ষক
Accused teacher (photo credit- IANS)

বেঙ্গালুরু, ৯ সেপ্টেম্বর: স্কুলের ইউনিফর্ম (School Uniform) পরা অবস্থাতেই মলত্যাগ করে ফেলেছিল ক্লাস টুয়ের এক ছাত্র। রেগে গিয়ে তার গায়ে গরম জল (Hot Water) ঢেলে দিলেন শিক্ষক। চমকে ওঠার মতো ঘটনাটি ঘটেছে কর্নাটকের (Karnataka রাইচুর জেলার সান্তেকাল্লুর গ্রামে। জানা গিয়েছে, ওই ছাত্রের শরীরের ৪০ শতাংশ পুড়ে গিয়েছে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

ঘনামাথেশ্বরা গ্রামীনা সামস্তে নামে একটি সংস্থা দ্বারা পরিচালিত একটি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র অখিথ স্কুলে মলত্যাগ করে ফেলে। তার ইউনফর্ম নোংরা হয়ে যায়। অখিথ তার ইউনিফর্মে মলত্যাগ করে ফেলেছে, এটা জানতে পেরেই হুলিগেপ্পা নামে ওই শিক্ষক ক্ষিপ্ত হয়ে ওঠেন। শিশুটির গায়ে পাইপ দিয়ে গরম জল ঢেলে দেন। পুড়ে যায় অখিথের শরীর। আখিথের বাবা-মা স্থানীয় নেতাদের কাছ থেকে ফোন পেয়ে স্কুলে যান। এরপর সন্তানকে লিঙ্গাসাগুরু তালুক হাসপাতালে ভর্তি করেন। অখিথের অবস্থা গুরুতর বলে হাসপাতালের তরফে জানানো হয়েছে। সূত্র জানিয়েছে, এ ঘটনায় পরিবারকে অভিযোগ না করার হুমকি দেওয়া হয়েছে স্কুলের তরফে। আরও পড়ুন: Video: হিমন্ত বিশ্বশর্মার সভায় মাইক ভেঙে দিলেন এক ব্যক্তি, দেখুন ভিডিও

এদিকে পুলিশ জানিয়েছে, অভিযোগ না পেলে তারা কোনও ব্যবস্থা নেবে না। রাজ্যের মহিলা ও শিশু কল্যাণ দফতরের আধিকারিকরাও গোটা ঘটনা নিয়ে নীরব রয়েছেন। ঘটনার পর থেকে স্কুলে আসা বন্ধ করে দিয়েছেন অভিযুক্ত শিক্ষক।