Uttar Pradesh: ছাত্রী আবাসনের বাথরুমের ছবি তুলতে গিয়ে হাতেনাতে ধরা পড়ল স্যানিটারি কর্মী, কানপুরে চাঞ্চল্য
Kanpur Hostel. (Photo Credits: IANS | Twitter)

কানপুর, ৩০ সেপ্টেম্বর:  লুকিয়ে লুকিয়ে মেয়েদের বাথরুমের ভিডিও তুলছিল। হাতেনাতে ধরা পড়ে এখন পুলিশের জালে স্যানিটারি কর্মী। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের (Uttar Pradesh) কানপুরের এক বেসরকারি ছাত্রী আবাসনে। এদিন আবাসনের এক ছাত্রী দেখেন মেয়েদের বাথরুমের ভিডিও তুলছে ওই স্যানিটারি কর্মী। ঝাঁপিয়ে পড়ে তিনি ফোনটি কেড়ে নেন। তারপর দেখেন মেয়েদের আপত্তিকর ভিডিওয় ভর্তি ফোন মেমোরি। দেরি না করে স্থানীয় থানায় অভিযোগ জানান ওই ছাত্রী।আরও পড়ুন- Bombay High Court: অন্যের অসুবিধা না করেই নবরাত্রি উদযাপন হোক, জানাল বম্বে হাইকোর্ট

জানা গেছে, ওই ছাত্রী আবাসনের মালিক একজন এসপি পদমর্যাদার পুলিশ কর্তা। তিনি উত্তর প্রদেশের অন্য কোনও জেলায় কর্মরত। এই ছাত্রী আবাসনে মূলত ডাক্তারি পরীক্ষা দেবেন, এমন ছাত্রীরাই থাকেন। জেলার বিভিন্ন প্রান্ত থেকে আগত মেডিক্যাল ছাত্রীরা এখানে থেকেই পরীক্ষার প্রস্তুতি নেন।

এদিকে চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ের এমএমএস লিক কাণ্ড এখনও টাটকা। তায় কানপুরের বেসরকারি ছাত্রী আবাসনের এই ঘটনাকে কেন্দ্র করে ফের তোলপাড় শুরু হয়েছে। এই প্রসঙ্গে এসিপি কল্যাণপুর দীণেশ শুক্লা বলেছেন, মেয়েদের তরফে একটি অভিযোগ জমা পড়েছে। অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। পরবর্তী তদন্তও শুরু হয়েছে।