Kangana Ranaut: ''বাংলায় ভোট পরবর্তী অশান্তি চলছে '', বিতর্কিত মন্তব্যে সাসপেন্ড কঙ্গনার ট্যুইটার অ্যাকাউন্ট
ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ৪ মে:  সাসপেন্ড করে দেওয়া হল কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) ট্যুইটার অ্যাকাউন্ট। ভোট গণনার পর বাংলায় অশান্তি চলছে। একটি ভিডিয়ো শেয়ার করে এমনই অভিযোগ করেন কঙ্গনা। শুধু তাই নয়, বাংলায় (West Bengal) রাষ্ট্রপতি শাসন জারি করা হোক বলেও দাবি করেন অভিনেত্রী।  এরপরই অভিনেত্রীর ট্যুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড করে দেওয়া হয় কর্তৃপক্ষের তরফে।

পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনে (West Bengal Assembly Election 2021) তৃণমূল কংগ্রেস (TMC) একাই ২১৩টি আসনে জয়লাভ করে। বিজেপিকে (BJP) ৭৭টি আসনে রুখে দিয়ে, তৃণমূল কংগ্রেস একক সংখ্যাগরিষ্ঠতা লাভ করে। নির্বাচনের ফল ঘোষণা হওয়ার পর এ বিষয়ে ট্যুইট করেন কঙ্গনা।

আরও পড়ুন: China: নির্মম! বান্ধবীর শখ মেটাতে ২ বছরের ছেলেকে বিক্রি করে দিলেন বাবা

যেখানে তৃণমূল কংগ্রেসের জন্ম কত সালে এবং পশ্চিমবঙ্গে ক্ষমতা দখল করতে কত সময় লেগেছে মমতা বন্দ্যোপা ধ্য়ায়ের, সে বিষয়ে নিজের মত প্রকাশ করেন কঙ্গনা। এমনকী, বাংলায় ৩টি আসন থেকে ৭৭টি আসন দখল করত বিজেপি কী করেছে, সে বিষয়েও মন্তব্য করেন বলিউড 'কুইন'।

ট্যুইটারে কঙ্গনা নিজস্ব মত প্রকাশ করার পর মঙ্গলবার সকালে ফের একটি ভিডিয়ো পোস্ট করেন। যেখানে পশ্চিমবঙ্গে ভোট পরবর্তী হিংসা চলছে বলে অভিযোগ করেন অভিনেত্রী। এমনকী, পশ্চিমবঙ্গে রাষ্ট্রপতি শাসন জারিরও দাবি করেন তিনি। এরপরই সাসপেন্ড করা হয় বলিউড (Bollywood) অভিনেত্রীর ট্যুইটার (Twitter) অ্যাকাউন্ট।