Liquor Policy: 'দুর্নীতির প্যানডোরার বাক্স খুলবে', আবগারী দুর্নীতিতে কবিতার গ্রেফতারিতে মন্তব্য সুকেশের
Sukesh Chandrasekhar, K Kavitha (Photo Credit: ANI/Twitter)

দিল্লি, ১৯ মার্চ: আর্থিক তছরূপ মামলায় বর্তমানে দিল্লির তিহাড় (Tihar Jail) জেলে বন্দি কনম্যান সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrasekhar)। জেলে থাকাকালীন বিভিন্ন সময় একাধিক বিষয়ে মুখ খুলতে দেখা যায় কনম্যানকে। কখনও অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে চিঠি আবার কখনও দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে বিষোদগার। এক এক সময় এক এক ধরনের মন্তব্য করেন সুকেশ। এবার বিআরএস নেত্রী কে কবিতা (K Kavitha) গ্রেফতার হতেই ফের মুখে খুললেন সুকেশ চন্দ্রশেখর। কনম্যান বলেন, 'সত্য প্রকাশ হবে। আপ প্রধান অরবিন্দ কেজরিওয়ালকে রক্ষা করে কোনও লাভ নেই' বলেও মন্তব্য করেন সুকেশ। 'যাঁর কর্মফল তাঁকে ভুগতে হবে' বলেও কে কবিতাকে কটাক্ষ করেন কনম্যান।

আরও পড়ুন: Liquor policy: আবগারী দুর্নীতিতে কেজরিওয়ালের সঙ্গে ষড়যন্ত্র কেসিআর-কন্যা কবিতার, অভিযোগ ইডির

প্রসঙ্গত গত বছর যখন ক্যামেরার মুখোমুখি হন সুকেশ চন্দ্রশেখর, সেই সময় দুটি বিষয়ের উল্লেখ করেন তিনি। যার মধ্যে একটি তেলাঙ্গানা থেকে ক্ষমতাচ্যুত হবে বিআরএস। ২০২৩ সালের বিধানসভা নির্বাচনের পরই তেলাঙ্গানা থেকে বিআরএস সরবে বলে ওই সময় মন্তব্য করেন সুকেশ। অন্যটি, তিহাড় তাঁর জন্য অপেক্ষা করছে বলেও সুকেশ মন্তব্য করেন। তারপর থেকেই কনম্যানের বক্তব্য নিয়ে রাজনৈতিক মহলে চর্চা শুরু হয়ে যায়। তিনি যা বলেছিলেন, তার দুটোই সম্পন্ন বলে সম্প্রতি ফের খোলা চিঠি লেখেন চন্দ্রশেখর।

'দুর্নীতির যে প্যানডোরার বাক্স রয়েছে, বিআরএস নেত্রীর গ্রেফতারির পর থেকে তা খুলতে শুরু করবে' বলেও সুকেশকে মন্তব্য  করতে শোনা যায়।