Liquor policy: আবগারী দুর্নীতিতে কেজরিওয়ালের সঙ্গে ষড়যন্ত্র কেসিআর-কন্যা কবিতার, অভিযোগ ইডির
K Kavitha (Photo Credit: Twitter)

দিল্লি, ১৯ মার্চ: বিআরএস (BRS) প্রধান কেসিআর-কন্যার গ্রেফতারির পর থেকে রাজনৈতিক মহলে ফের নতুন করে চর্চা শুরু হয়েছে। কে কবিতার (K Kavitha) গ্রেফতারির পর নয়া দাবি ইডির। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অভিযোগ, কে কবিতা আপ প্রধান অরবিন্দ কেজরিওয়াল (Arvind Kejriwal) এবং মণীশ সিসোদিয়াদের ১০০ কোটি দিয়েছেন। ইডির বিবৃতি অনুসারে, কে কবিতা এবং আরও বেশ কয়েকজন দিল্লির আবগারী নীতি প্রণয়ন এবং তার বাস্তবায়নের জন্য আপ প্রধান অরবিন্দ কেজরিওয়াল, মণীশ সিসোদিয়াদের সঙ্গে ষড়যন্ত্র করেন। আবগারি নীতি প্রণয়ন এবং তার বাস্তবতা রূপায়নের জন্য কবিতা ১০০ কোটি আপকে দিয়েছেন বলে অভিযোগ কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার।

আরও পড়ুন: Delhi: আবগারি মামলায় ইডির মুখোমুখি বিআরএস নেত্রী কে কবিতা

গত সপ্তাহে তেলাঙ্গানার প্রাক্তন মুখ্যমন্ত্রী কেসিআর-কন্যা কে কবিতাকে গ্রেফতার করে ইডি। গ্রেফতারির পর কে কবিতাকে আগামী ২৩ মার্চ পর্যন্ত ইডি হেফাজতে রাখা হচ্ছে বলে জানা যায়। কবিতাকে জেরার সময় ষড়ষন্ত্র এবং তার বাস্তবায়নের কথা উঠে আসে বলে দাবি ইডির। আপের সঙ্গে যোগসাজস করে কে কবিতা কেজরিওয়ালের দলকে ১০০ কোটি দিয়েছেন বলে অভিযোগ।

শুধু তাই নয়, দিল্লির আবগারি দুর্নীতিতে কে কবিতা অন্যতম বড় ষড়যন্ত্রকারী। ইজডির জেরায় এমন তথ্য উঠে এসেছে বলে দাবি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার।