JP Nadda: ধুতি, টোপর পরে জেপি নাড্ডা! বিবাহবার্ষিকীতে এই ছবিই শেয়ার করলেন বাঙালি সহধর্মিনী মল্লিকা ব্যানার্জি নাড্ডা
জেপি নাড্ডা এবং মল্লিকা ব্যানার্জি নাড্ডা (Picture Source: Social Media)

কলকাতা, ১২ ডিসেম্বর: বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার (JP Nadda)সঙ্গে রয়েছে বঙ্গ যোগ। বাঙালি পরিবারের মেয়ে তাঁর সহধর্মিনী। ১১ ডিসেম্বর ছিল জেপি নাড্ডা এবং স্ত্রী মল্লিকা ব্যানার্জির ২৯-তম বিবাহ বার্ষিকী। একেবারে টোপর পরে বাঙালি কন্যাকে বিয়ে করেছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। সে ছবিও রয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বিবাহবার্ষিকীর দিন ২৯ বছর আগের স্মৃতি উসকে দিয়ে বিয়ের ছবি পোস্ট করেন স্ত্রী মল্লিকা নাড্ডা। সেই ছবিতে দেখা যায়, জেপি নাড্ডা টোপর পরে বসেছেন বিয়ে করতে। পাশে বাঙালি সাজে স্ত্রী মল্লিকা। নাড্ডার সঙ্গে বাংলার যোগের কথা খুব কম মানুষই হয়তো জানতেন। যা এইমুহূর্তে ভাইরাল। তাঁর বাঙালি স্ত্রীকে নিয়ে আগ্রহ বেড়েছে নেটিজেনদের।

আরও পড়ুন, জে পি নাড্ডার নিরাপত্তার দায়িত্বে থাকা তিন আইপিএস অফিসারকে কেন্দ্রের ডেপুটেশনে কাজ করার তলব

জানা গিয়েছে, মল্লিকার বাবা সুভাষচন্দ্র বন্দ্যোপাধ্যায়। মা জয়শ্রী বন্দ্যোপাধ্যায়। রানি দুর্গাবতী বিশ্ববিদ্যালয়ে পড়াশুনো করেছেন মল্লিকা। সমাজসেবামূলক কাজের সঙ্গে তিনি জড়িত। ১৯৯১ সালে নাড্ডার সঙ্গে বিবাহ বন্ধবন্ধনে আবদ্ধ হন বাঙালি কন্যা মল্লিকা।

বেশ কিছুদিন ধরে চর্চায় জেপি নাড্ডা। গত ১০ ডিসেম্বর ডায়মন্ড হারবারে যাওয়ার পথে নাড্ডার কনভয়ে হামলা হয়। এনিয়ে কল্যাণ বন্দ্য়োপাধ্যায় লেখেন, নাড্ডার কনভয়ে জেড ক্যাটিগরির নিরাপত্তা, বুলেট প্রুফ গাড়ি ছিল। তার পরেও তাঁর সঙ্গে ছিল ৩০টি গাড়ি, ৫০ বাইকের একটি বিজেপি সমর্থকদের দল। জে পি নাড্ডার কনভয়ের পর্যাপ্ত নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছিল রাজ্য বিজেপি। এ ব্যাপারে রাজ্যপালের কাছে হামলা সম্পর্কিত রিপোর্ট চাওয়া হয় কেন্দ্রের তরফে। গতকাল সেই রিপোর্ট পাঠিয়েছেন রাজ্যপাল। তারপরেই রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রশ্ন তুলে রাজ্যের ডিজি ও মুখ্যসচিবকে ১৪ তারিখ তলব করে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক, বলে সংবাদমাধ্যম সূত্রে জানা যায়।

বিরোধীদের তান্ডবের পর সভামঞ্চে বিজেপির সর্বভারতীয় সভাপতি বলেছিলেন,'মা দুর্গার কৃপায় কোনওক্রমে পৌঁছেছি।'