Jharkhand: চাঁইবাসায় শহিদ কোবরা জওয়ানের শেষকৃত্যে উপস্থিত ঝাড়খণ্ডের রাজ্যপাল ও মুখ্যমন্ত্রী, ভিডিয়োতে শুনুন তাঁদের বক্তব্য
Photo Credits: ANI

রাঁচি: বৃহস্পতিবার চাঁইবাসায় (Chaibasa) আইইডি বিস্ফোরণের (IED blast) ফলে শহিদ হয়েছেন সিআরপিএফ (CRPF)-এর কোবরা ব্যাটেলিয়নের (CoBRA Battalion) জওয়ান রাজেশ কুমার (Rajesh Kumar)। শুক্রবার রাঁচিতে তাঁকে শেষ শ্রদ্ধা জানিয়ে শেষকৃত্যে অংশ নিলেন ঝাড়খণ্ডের রাজ্যপাল সি পি রাধাকৃষ্ণণ (Jharkhand Governor C.P. Radhakrishnan), মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন (CM Hemant Soren) ও অন্যান্য উচ্চপদস্থ আধিকারিকরা।

দেখুন ভিডিয়ো:

পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এপ্রসঙ্গে ঝাড়খণ্ডের রাজ্যপাল সি পি রাধাকৃষ্ণণ বলেন, "মুখ্যমন্ত্রী ও আমি ধারাবাহিকভাবে এই বিষয়ে আলোচনা করেছি। খুব তাড়াতাড়ি বড় একটি পরিকল্পনা (big plan) বাস্তবায়িত (implemented) করা হবে। আমরা নিশ্চিত যে খুব তাড়াতাড়ি ঝাড়খণ্ড থেকে নকশালবাদ (Naxalism) নির্মূল করতে (rooted out) সক্ষম হব আমরা।"

দেখুন ভিডিয়ো:

ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন বলেন, "নকশালদের বিরুদ্ধে অভিযান (Naxal operation) চালানোর সময় একজন সিআরপিএফ জওয়ান প্রাণ হারিয়েছেন। এটা একদিকে আমাদের জন্য যেমন দুঃখের (sadness) তেমনি গর্বেরও (pride) বিষয় যে আমাদের একজন সৈনিক আমাদের রাজ্যকে নকশালমুক্ত করতে গিয়ে নিজের আত্মবলিদান দিয়েছেন। তাঁর এই ত্যাগ (sacrifice) বিফলে যাবে না।"

দেখুন ভিডিয়ো: