Jharkhand Bus Accident:হাজারিবাগে বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, মৃত ১১, জখম ২৫
প্রতীকী ছবি(ANI)

হাজারিবাগ, ১০জুন, ২০১৯: হাজারিবাগে (Hazaribag)মর্মান্তিক পথদুর্ঘটনায় (Accident)মৃত্যু হল ১১ জনের। জখম হয়েছেন ২৫ জন। হাজারিবােগ ২ (NH-2)নম্বর জাতীয় সড়কে ১২০ কিলোমিটা গতিতে যাচ্ছিল ডবলডেকার বাসটি। অত্যন্ত দ্রুত গতিতে ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে বাসটির। মনে করা হচ্ছে নিয়ন্ত্রণ হারিয়েই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে।

দোতলা বাসের নীচের তলাটি একেবারে দুমরে মুচরে গিয়েছে। সেখানে থাকা অধিকাংশ যাত্রীর মৃত্যু হয়েছে। বাকিদের টেনে হিঁচড়ে সেখান থেকে বের করা হয়েছে। আহত যাত্রী সৌরভ কুমার জানিয়েছেন, দুর্ঘটনার কিছু আগে বাসের চালক ব্রেক কাজ করছে না বলে চিৎকার করছিলেন। কনডাক্টর এবং চালক দুজনে মিলেই বাসটি থামানোর প্রাণপণ চেষ্টা করছিলেন, কিন্তু শেষ পর্যন্ত ব্যর্থ হন তাঁরা। আরও পড়ুন, রাজধানী এক্সপ্রেস পিষে দিয়ে গেল লাইনে বসে থাকা চারজনকে

ডিএসপি(DSP) মণীশ কুমার জানিয়েছেন, জাতীয় সড়ক কর্তৃপক্ষ এবং আমরা সকলে মিলে দুর্ঘটনাস্থল পরিদর্শণ করেছি। গত ৬ মাসে এই জাতীয় সড়কে পথদুর্ঘটনায় ১৫০ জনের মৃত্যু হয়েছে। একই জায়গায় কেন বারবার পথদুর্ঘটনা ঘটছে তা নিয়ে তদন্ত শুরু হয়েছে। আহতদের হাসপাতালে চিকিৎসা পরিষেবাও খতিয়ে দেখা হয়েছে বলে জানিয়েছেন পুলিস আধিকারিক।