Jammu and Kashmir: জম্মু কাশ্মীরের বাড়িতে লস্কর জঙ্গিদের গুলিতে মৃত্যু অভিনেত্রী আমরিন ভাটের, তোলপাড়
Amreen Bhat (Photo Credit: ANI/Twitter)

বুদগাম, ২৬ মে:  জঙ্গিদের (Terrorist) নিশানায় এবার টেলি অভিনেত্রী আমরিন ভাট (Amreen Bhat)। জম্মু কাশ্মীরের (Jammu Kashmir) টেলি অভিনেত্রী আমরিন ভাটকে লক্ষ্য করে গুলি চালায় জঙ্গিরা। বুধবার রাতে আমরিন ভাটকে লক্ষ্য় করে গুলি চালানো হয়। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হলে, চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। জানা যাচ্ছে, বুধবার রাতে চাদোরায় আমরিন ভাটের বাড়ি লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে লস্কর-ই-তইবার জঙ্গিরা। গুলির আঘাতে মাটিতে লুটিয়ে পড়েন অভিনেত্রী। সঙ্গে সঙ্গে আমরিন ভাটকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন তাঁকে। আমরিন ভাটের সঙ্গে তাঁর ১০ বছরের ভাইপোও জঙ্গিদের গুলিতে আহত বলে খবর।

আমরিন ভাটের বাড়ি লক্ষ্য করে গুলি চালানোর পরপরই গোটা এলাকা ঘিরে ধরে পুলিশ। চাদোরার ওই এলাকায় আর কোনও জঙ্গি লুকিয়ে কি না, সে বিষয়ে শুরু হয় খোঁজ। পুলিশ গোটা এলাকা ঘিরে ধরে তল্লাশি শুরু করে।

আরও পড়ুন:  Taslima Nasrin: 'যার স্তন দেখতে ভালো নয়, কেন যে তাঁরা ডীপ ভি নেক ড্রেস পরেন...', মন্তব্য তসলিমার

সম্প্রতি চাদোরায় তহশিল অফিস লক্ষ্য করে গুলি চালায় জঙ্গিরা। যার জেরে রাহুল ভাট নামে এক কাশ্মীরি পণ্ডিতের মৃত্যু হয়। রাহুল ভাটের মৃত্যুর পর থেকে গোটা এলাকায় ছড়িয়ে পড়ে উত্তেজনা। এরপরই কাশ্মীরি পণ্ডিত রাহুল ভাটের স্ত্রীকে চাকরি দেওয়া হয় সরকারের তরফে। তবে কাশ্মীরি পণ্ডিতদের উপর কেন এভাবে হামলা চালানো হচ্ছে, তা নিয়ে উঠতে শুরু করে প্রশ্ন। এমনকী,  স্বামীর মৃত্যুর পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বিরুদ্ধে তোপ দাগেন রাহুল ভাটের স্ত্রী। মোদী, শাহ নিজেদের সুবিধার্থে কাশ্মীরি পণ্ডিতদের ব্যবহার করছেন বলে অভিযোগ করেন রাহুল ভাটের স্ত্রী। পাশাপাশি নিরাপত্তা ছাড়া মোদী, শাহ একবার কাশ্মীর ঘুরে দেখান বলেও চ্যালেঞ্জ করেন মৃতের স্ত্রী। যা নিয়ে শুরু হয়ে যায় তোলপাড়।