Malaika Arora On Kumbh Mela : 'মহামারীর মধ্যে কুম্ভে জনজোয়ার দেখে আশ্চর্য হচ্ছি', বললেন মালাইকা
সতর্ক করেন মালাইকা

মুম্বই, ১৬ এপ্রিল : মহামারীর মধ্যে  মানুষ কীভাবে এক জায়গায় জড়ো হয়ে ভিড় করছেন, তা নিয়ে প্রশ্ন তুললেন মালাইকা অরোরা। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে কুম্ভ মেলার (Kumbh Mela) জনজোয়ার নিয়ে কটাক্ষ করে স্টেটাস শেয়ার করেন অভিনেত্রী (Actor)।

উত্তরাখণ্ডের হরিদ্বারে কুম্ভ মেলা উপলক্ষ্যে যে হারে মানুষ জড়ো হয়েছেন, সে বিষয়ে প্রশ্ন তোলেন মাল্লা (Malaika Arora)। তিনি বলেন, মহামারী চলছে কিন্তু যে ছবি উঠে আসছে কুম্ভ মেলা থেকে, তা দেখে তিনি আশ্চর্য হয়ে যাচ্ছেন। এই সময় যত ঘরের মধ্যে থাকা যাবে, তত সুস্থ থাকা যাবে বলে মন্তব্য করেন মালাইকা। কুম্ভ মেলায় যাঁরা হাজির হয়েছেন, তাঁরা এই সম্পর্কে ভাবুন বলেও মন্তব্য করেন মালাইকা।

আরও পড়ুন :  Mukesh Ambani : কোভিড রোগীদের চিকিৎসায় সাহায্য আম্বানির, পাঠাচ্ছেন ১০০ টন অক্সিজেন

মহামারী নিয়ে মন্তব্য মালাইকার

প্রসঙ্গত কুম্ভ মেলা নিয়ে মন্তব্য করে বিপাকে পড়েন টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা করণ ওয়াহি। করোনার প্রভাবে প্রায় গোটা দেশের মানুষ যখন ওয়ার্ক ফ্রম হোম করছেন, সেই সময় নাগা সাধুরা (naga Baba) কি বাড়িতে বসে স্নান সারতে পারেন না? গঙ্গা থেকে জল তুলে এনে বাড়িতে বসে নাগা সাধুরা স্নান করে নিতে পারেন না বলে প্রশ্ন তোলেন করণ। এরপরই টেলি অভিনেতাকে খুনের হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। যা নিয়ে সামাজিক মাধ্যমে জোর শোরগোল শুরু হয়ে যায়।