Hyderabad: ক্লাসের মধ্যে চরম সিদ্ধান্ত, করুণ পরিণতি ছাত্রের
Suicide, Representational Image (Photo Credit: Pixabay

হায়দরাবাদ, ১ মার্চ: ক্লাসের (Class) মধ্যেই আত্মহত্যা করল এক ছাত্র। একাদশ শ্রেণির ওই ছাত্র ক্লাসের মধ্যে গলায় ফাঁস দিয়ে ঝুলে পড়ে। পরে সহপাঠীরা গিয়ে ওই ছাত্রের নির্মম পরিণতির কথা জানতে পারে। হায়দরাবাদের একটি স্কুলে (School) এমনই ঘটনার জেরে চাঞ্চল্য ছড়ায়। ওই ছাত্রের মৃতদেহের পাশ থেকে কোনও সুইসাইড নোট উদ্ধরা করা যায়নি। জানা যায়, হায়দরাবাদের ওই ছাত্র নিজেকে পরীক্ষার জন্য তৈরি করছিল। সেই অনুযায়ী শুরু হয় তার পড়াশোনা। সম্প্রতি সকাল ১০টা থেকে হায়দরাবাদের ওই ছাত্রের খোঁজ মিলছিল না। এরপর স্কুলের মধ্যে থেকেই তাঁর মৃতদেহ উদ্ধার করা হয় বলে খবর।

আরও পড়ুন: D Preethi Death Case: 'প্রাণঘাতী ইনজেকশন দিয়ে খুন', দোষীদের মৃত্যুদণ্ডের দাবি তেলাঙ্গানার মেডিকেল পড়ুয়ার বাবার

বছর ১৬-র ওই ছাত্রের সহপাঠীরা জানায়, বেশ কিছুদিন ধরে পরীক্ষার চাপ ছিল তার উপর। কীভাবে ভাল ফল করা যায়, তা নিয়ে সব সময় ভাবতে শুরু করে ওই ছাত্র। পরীক্ষার অত্যধিক চাপের জেরেই ওই ছাত্রের আত্মহত্যা কি না, তা পুলিশ খতিয়ে দেখছে।

যদিও ওই ছাত্রের পরিবারের তরফে বিক্ষোভ শুরু করা হয়েছে স্কুলের সামনে। কীভাবে তাঁদের বাড়ির ছেলের করুণ পরিণতি হল, তা খতিয়ে দেখতে হবে বলে জানানো হচ্ছে দাবি।