Terrorist Arrested in Bengaluru: কাশ্মীরে হিন্দুদের খুনের পরিকল্পনা, বেঙ্গালুরু থেকে গ্রেফতার হিজবুল জঙ্গি
Security Forces in Jammu and Kashmir. (Photo Credits: IANS)

বেঙ্গালুরু, ৭ জুন:  বেঙ্গালুরু (Bengaluru) থেকে গ্রেফতার করা হল হিজবুল জঙ্গিকে (Hizbul terrorist)। তালিব হুসেন নামে ওই হিজবুল জঙ্গিকে বেশ কিছুদিন ধরে খুঁজছিল পুলিশ। অবশেষে বেঙ্গালুরু থেকে পাকড়াও করা হয় তাকে। জম্মু কাশ্মীরে হিন্দ সম্প্রদায়ের মানুষকে হত্যার পরিকল্পনা করছিল তালিব হুসেন। গোপণ সূত্রে খবর পেয়ে তালিবের খোঁজে তল্লাশি শুরু করে পুলিশ। এরপর বেঙ্গালুরু থেকে তালিব হুসেনকে গ্রেফতার করে জম্মু কাশ্মীর (Jammu And Kashmir) পুলিশ। বিষয়টি নিয়ে শোরগোল শুরু হলে মুখ খোলেন কর্ণাটকের মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মাই।

কর্ণাটকের (Karnataka) মুখ্যমন্ত্রী বলেন, রাজ্যে কোথাও আর কোনও জঙ্গি লুকিয়ে রয়েছে কি না, সে বিষয়ে পুলিশ খোঁজ শুরু করেছে। সন্দেহজনক কিছু  চোখে পড়লেই পুলিশ সেদিকে নজর রাখছে। জম্মু কাশ্মীর পুলিশ তালিব হুসেন নামে হিজবুল জঙ্গিকে খুঁজছে বলে আগে থেকেই খবর ছিল। সেই অনুযায়ী, সে রাজ্যের পুলিশকে সাহায্য করে বেঙ্গালুরু পুলিশ এবং পাকড়াও করা হয় জঙ্গিকে।

আরও পড়ুন:  Sidhu Moose Wala: বিষ্ণোইয়ের সঙ্গে সিধু খুনে হাত রয়েছে গ্যাংস্টার অরুণ গাওলি দলের সদস্যের? খুঁজছে পুলিশ

সম্প্রতি রাহুল ভাট নামে এক কাশ্মীরি পণ্ডিতকে হত্যা করে জঙ্গিরা। রাহুল ভাটের খুনে জড়িত এই তালিব হুসেন। সেই খোঁজ পাওয়ার পর থেকেই উপত্যকার পুলিশ জোর কদমে খোঁজ শুরু করে অবশেষে বেঙ্গালুরু থেকে তাকে পাকড়াও করে। রাহুল ভাটের পর আমরিন ভাটের মৃত্যুতে যে ২ জঙ্গি জড়িত, তাদের খুঁজে পুলিশ গুলিতে উড়িয়ে দিয়েছে বলে জানা যাচ্ছে।