Sidhu Moose Wala: বিষ্ণোইয়ের সঙ্গে সিধু খুনে হাত রয়েছে গ্যাংস্টার অরুণ গাওলি দলের সদস্যের? খুঁজছে পুলিশ
Sidhu Moosewala (Photo Credit: Instagram)

দিল্লি, ৭ জুন:  যত সময় গড়াচ্ছে, তত জটিল হচ্ছে পাঞ্জাবি গায়ক সিধু মুসওয়ালার (Sidhu Moosewala) খুনের রহস্য। সিধু মুসওয়ালাকে তাঁর গ্যাংয়ের লোক খুন করলেও, তিনি জানতেন না বলে দাবি করেন লরেন্স বিষ্ণোই। কুখ্যাত গ্যাংস্টারের ওই দাবি প্রকাশ্যে আসার পর এবার নয়া তথ্য পাঞ্জাব পুলিশের (Punjab Police) হাতে। সূত্রের খবর, অরুণ গাওলি গ্যাংয়ের হাত রয়েছে মুসওয়ালা খুনে। অরুণ গাওলি গ্যাংয়ের সদস্য সন্তোষ যাদব সিধু মুসওয়ালাকে খুন করতে পারে বলে পুলিশের অনুমান। অর্থাৎ মুসওয়ালার উপর যারা হামলা চালায়, তাদের মধ্যে সেদিন গাওলি গ্যাংয়ের সন্তোষ যাদবও ছিল বলে মনে করছে পুলিশ।

সিধু মুসওয়ালার উপর যারা হামলা চালায়, তাদের মধ্যে সন্তোষ যাদব ছিল এবং পুলিশ তার খোঁজ শুরু করেছে বলে খবর। এসবের পাশাপাশি সম্প্রতি সন্তোষ যাদবের সঙ্গে দেখা যায় আশা গাওলিকে। অরুণ গাওলির স্ত্রী আশা গাওলির পাশে সন্তোষের ছবি দেখে পুলিশের অনুমান সিধু খুনে এই ব্যক্তি জড়িত।

পুণের (Pune) খের তহশিলের বাসিন্দা সন্তোষ যাদব। ফলে সন্তোষ যাদবকে খুঁজছে মহারাষ্ট্র পুলিশও। সম্প্রতি খের তহশিলে এক ব্যক্তি খুন হন। সেই ঘটনায় সন্তোষ যাদব জড়িত বলে জানা যাচ্ছে মহারাষ্ট্র পুলিশের তরফে। ফলে এবার মহারাষ্ট্র এবং পাঞ্জাব পুলিশ একযোগে সন্তোষ যাদবের খোঁজ শুরু করেছে। শুধু গাওলি গ্যাং নয়, সন্তোষ যাদবের সঙ্গে একাধিক গ্যাংস্টারের যোগ রয়েছে বলে খবর। সন্তোষ যাদবের বিশ্বস্ত এক ব্যক্তিকে পুলিশ ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ শুরু করেছে।

আরও পড়ুন:  Kangana Ranaut: 'এখনও সব শেষ হয়নি', ধাকড় মুখ থুবড়ে পড়ার পর মন্তব্য কঙ্গনার

প্রসঙ্গত মহারাষ্ট্রের (Maharashtra) একটি জেলে বর্তমানে বন্দি অরুণ গাওলি। এক ব্যক্তিকে খুনের অভিযোগে যাবজ্জীবন কারাদণ্ডে দণ্ডিত গ্যাংস্টার গাওলি।