Rape: ৮ বছরের ছোট্ট বোনকে ধর্ষণ ১২ বছরের দাদা ও তার বন্ধুদের
ধর্ষণ। (প্রতীকী ছবি/File Image)

মিরাট, ৬ অগাস্ট: Rape in UP উত্তরপ্রদেশের মিরাটে ১২ বছরের দাদা তার চেয়ে চার বছরের ছোট বোনকে ধর্ষণ করল। দাদা একা নয়, তার বন্ধুরা ৮ বছরের ছোট্ট ফুটফুটে মেয়েটাকে ধর্ষণ করল। ৮ বছরের ছোট্ট মেয়েটা আবার কানে শুনতে পায় না। ফোনে অশ্লীল ভিডিও দেখিয়ে ৮ বছরের মেয়েটাকে গত এক মাস ধরে দাদা ও তার ১২-১৪ বছর বয়েসের বন্ধুরা বিভিন্নভাবে যৌন লালসা পূর্ণ করত।

লজেন্সের লোভ দেখিয়ে ছোট্ট মেয়েটার দাদা তার বন্ধুদের নিয়ে ফাঁকা জায়গায় নিয়ে যেত। সেখানেই অশ্লীল ভিডিও দেখিয়ে একে একে ধর্ষণ করত আট বছরের ছোট্ট শিশুকে। ক দিন আগে সে তার পরিবারের লোককে তার শরীরে ব্যথা অনুভব করার বলতে গিয়ে সব বলে ফেলে। মেয়েটার দাদা সহ চার অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানায় ধৃতদের বয়স ১২-১৪ মধ্যে। আরও পড়ুন- গভীর রাতে দিল্লির বহুতলে ভয়াবহ আগুনে ঘুমন্ত দুই শিশু সহ ৬ জনের মৃত্যু

পরিবারের লোকেরা জানায়, আট বছরের শিশুটি বেশ কয়েকদিন ধরেই অসুস্থ দেখাচ্ছিল। দাদার অপকীর্তি ফাঁস করে বোন কান্নায় ভেঙে পড়ে। লজেন্স আর ফোনে ভিডিও গেম খেলার টোপ দেখিয়ে দাদা তার ওপর বিকৃত যৌন লালসা চালাত বলে সে জানায়। দাদার তিন বন্ধুও তাকে গত এখ মাস ধরে ধর্ষণ করে বলে সে জানায়।