Shradha Walker: 'খুন করে টুকরো টুকরো করতে পারে আফতাব', পুলিশকে চিঠি শ্রদ্ধার
Shraddha Walker, Aftab Poonawala (Photo Xredit; File Photo)

দিল্লি, ২৩ নভেম্বর: আফতাব পুনাওয়ালা তাঁকে খুন করতে চায়। এমন আশঙ্কা প্রকাশ করে ২০২০ সালে শ্রদ্ধা ওয়ালকর মুম্বইয়ের ভাসাই থানায় অভিযোগ দায়ের করেন। মুম্বই পুলিশের কাছে শ্রদ্ধা যে অভিযোগ দায়ের করেন, সেখানে তিনি খুন হওয়ার আশঙ্কা প্রকাশ করেন। এমনকী, আফতাব তাঁকে খুন করে টুকরো টুকরো করে ফেলতে পারে বলে পুলিশকে চিঠি লেখেন বলে খবর। তাঁর সঙ্গে যদি কিছু হয়ে যায়, তাহলে কী হবে বলেও পুলিশ চিঠি লেখেন শ্রদ্ধা। এমন খবর প্রকাশ্যে আসতেই তা নিয়ে ফের শোরগোল শুরু হয়েছে। ২০২০ সালে শ্রদ্ধা যেভাবে আশঙ্কা প্রকাশ করে চিঠি লেখেন, তারপরও পুলিশ কেন পদক্ষেপ করেনি, তা নিয়ে প্রশ্ন উঠছে।

আরও পড়ুন:  Shraddha Walker Murder: 'শ্রদ্ধার নাম শবনম হলে খুনকে কি দুর্ঘটনা বলতেন রাজস্থানের মুখ্যমন্ত্রী?' প্রশ্ন শার্লিনের

মুম্বইয়ের ভাসাইতে শ্রদ্ধা যেখানে থাকতেন, সেখানকারই এক প্রতিবেশী এবার এই বিস্ফোরক তথ্য প্রকাশ করেন। ২০২০ সালের ২৩ নভেম্বর নিজের প্রাণের আশঙ্কা প্রকাশ করে পুলিশকে চিঠি লেখেন শ্রদ্ধা। এমনকী, খুন হতে পারেন, এমন আশঙ্কা প্রকাশ করেন আফতাবের পরিবারকেও শ্রদ্ধা জানিয়েছিলেন। সব জেনে তারাও কোনও পদক্ষেপ করেনি বলে উঠে আসে নয়া তথ্যে।