Haryana: বাড়ির অমতে বিয়ে মেয়ের, স্ত্রী-ছেলেকে সঙ্গে নিয়ে খালে ঝাঁপ দিয়ে মৃত ব্যক্তি
ভাকরা-নাঙ্গাল বাঁধ/ প্রতীকী ছবি (Photo Credits: wikimedia commons)

ফাতেহাবাদ, ৬ ফেব্রুয়ারী: সব বাবা মায়েরাই চান সন্তানদের নিজের পছন্দমত বিয়ে দিতে। যদিও যুগ অনেকটাই পাল্টেছে, তবুও পাল্টায়নি মানসিকতা। আজও বাড়ি থেকে ঠিক করে দেওয়া পাত্র বা পাত্রীকেই বিয়ে করার প্রচলন রয়েছে অনেক পরিবারেই। বাড়ির অমত হওয়ার জন্য বহু সম্পর্কের ইতি পড়েছে। প্রেম করে বিয়ে করার ফলে পরিবারের অমত সংক্রান্ত অনেক ভয়াবহ খবরও পাওয়া যায়। এমনই একটি ঘটনা প্রাণ কাড়ল পরিবারের ৩ জনের।

ফাতেহাবাদ (Fatehabad) জেলার রতিয়া ( Ratia town) শহরের রঞ্জলি গ্রামের (Ronjawali Village) ঘটনা। পুলিশের খবর অনুযায়ী, নিরঞ্জন দাস নামে এক ব্যক্তি, বয়স ৪০ বছর। তাঁর স্ত্রী নীলম ও ১১ বছরের সন্তানকে নিয়ে  ভাকরা-নাঙ্গাল খালের (Bhakra Canal) ওপর দিয়ে গাড়ি নিয়ে ঝাঁপ দেন দাসবাবু। গাড়ি জলে ভেসে চলে যায়। সেখানেই মৃত্যু হয় তাঁদের। নীলমের বয়স হয়েছিল ৩৮ বছর। আরও পড়ুন, চরমে বায়ু দূষণ, বারাণসীর মন্দিরে মুখে কাপড় বেঁধে দুর্গা, কালী!

পুলিশ জানিয়েছে, তিনি ছিলেন একজন ব্যবসায়ী (Businessman)। গাড়ি কেনাবেচার ব্যবসা করতেন তিনি। তাঁর রাগ করার কারণ, মেয়ে তাঁর অমতে বিয়ে করেছেন। তাঁর কথা না শুনে মতের ঊর্ধ্বে গিয়ে মেয়ের বিয়ে করাটা একেবারেই মেনে নিতে পারছিলেন না তিনি। তাই খালে ঝাঁপ দেন। জলের স্রোতে গাড়িটি উল্টে যায় এবং প্রাণ হারান ৩ জনই। পুলিশ এরপর ঘটনাস্থলে পৌঁছে গাড়ি থেকে তিনজনের মৃতদেহ উদ্ধার করে।