Gujarat Shocker: ত্রিকোণ প্রেমের জের, বিয়ের একদিন পর স্ত্রীর প্রেমিকের হাতে খুন স্বামী
Knife (Photo Credit: File Photo)

রাজকোট, ১৭ অগাস্ট: বিয়ের একদিনের মধ্যে স্ত্রীর প্রেমিকের হাতে খুন হলেন স্বামী। গুজরাটের (Gujrat)  রাজকোটে এমনই একটি ঘটনার জেরে চমকে উঠতে শুরু করেছেন অনেকে। রিপোর্টে প্রকাশ, গত ১৫ অগাস্ট কমলেশ চাভডার বিয়ে হয়। বিয়ের একদিন পর নববিবাহিত স্ত্রীর প্রেমিকের হাতে খুন হন কমলেশ চাভডা। স্ত্রীর প্রমিক যশবন্ত মাকনার হাতে খুন হন কমলেশ। খুনের পর শোরগোল শুরু হলে পুলিশ যশবন্তের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে।

কমলেশ চাভডার ভাই বিনোদ চাভডা অভিযোগ করেন, তাঁর দাদা এই নিয়ে দ্বিতীয়বার বিয়ে করেন। কমল নামে এক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে কমলেশ চাভডা প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের মামলা দায়ের করেন। কমলেশ চাভডার প্রথম পক্ষের ৫ বছরের এক কন্যা সন্তানও রয়েছে বলে জানান বিনোদ। কমলেশ কমলকে ভালবাসলেও, যশবন্তের সঙ্গে দাদার দ্বিতীয় স্ত্রী সম্পর্কে জড়ান। বিয়ের ২  মাস আগে পর্যন্ত কমল যশবন্তের সঙ্গে থাকতেন। বিয়ের ২ মাস আগে কমল যশবন্তকে ছেড়ে নিজের বাড়িতে চলে যান বলে অভিযোগ করেন বিনোদ চাভডা।

আরও পড়ুন: Arijit Singh: অরিজিৎ সিংকে দেখে চিৎকার মুর্শিদাবাদে, হাসি মুখে বাধ ভাঙা উচ্ছ্বাস সামলে নিলেন গায়ক

এরপর দুই বাড়ির সম্মতি নিয়েই তাঁর দাদার বিয়ে হয়। কিন্তু বিয়ের পর যে এই ধরনের অঘটন ঘটবে, তা ভাবতেও পারেননি বলে জানান বিনোদ চাভডা।