Gujarat Elections 2022: 'বাঙালিদের জন্য মাছ রান্না করবেন?' গুজরাটে পরেশ রাওয়ালের মন্তব্যে তীব্র বাঙালি বিরোধিতা, ক্ষোভ
Paresh Rawal (Photo Credit: Twitter)

আহমেদাবাদ, ২ ডিসেম্বর: গুজরাট (Gujrat)  বিধানসভা নির্বাচনের প্রচার শুরু হয়ে গিয়েছে জোর কদমে।গুজরাটে যখন বিধানসভা নির্বাচনের প্রচার চলছে, সেই সময় বলিউড (Bollywood) অভিনেতা, বিজেপি সাংসদ পরেশ রাওয়ালের ( Paresh Rawal) মন্তব্যে দানা বাধঁতে শুরু করেছে বিতর্ক। গুজরাটের ভালসাডে নির্বাচনী প্রচারে হাজির হয়ে পরেশ রাওয়াল বলেন, গ্যাস সিলিন্ডারের দাম বেড়েছে, তা কমে যাবে। চাকরিও পেয়ে যাবেন বেকাররা। তবে যদি অনুপ্রবেশকারীরা বাংলাদেশ থেকে ভারতে এসে আপনার পাশে বসবাস শুরু করেন, তাহলে কী হবে? দিল্লিতে যেমন অনুপ্রবেশকারীরা প্রবেশ করে বসবাস শুরু করেছেন। তখন কি গ্যাসের সিলিন্ডার নিয়ে বাঙালিদের জন্য মাছ রান্না করতে বসবেন বলে প্রশ্ন তোলেন পরেশ রাওয়াল। বিজেপি সাংসদ, বলিউড অভিনেতার ওই মন্তব্য ঘিরে বিতর্ক শুরু হয়েছে। এমনকী, পরেশ রাওয়াল যে মন্তব্য করেন, তা বাঙালি বিরোধী বলেও অভিযোগ করেন বহু মানুষ।

আরও পড়ুন: Gujarat Elections 2022: গুজরাটে মোদীর মেগা রোড শো, উপচে পড়ছে ভিড়

পরেশ রাওয়াল যে মন্তব্য করেছেন, তাতে তাঁর মুখে 'ডায়াপার' পরানো উচিত বলে কটাক্ষ করেন অনেকে। কেউ বলতে শুরু করেন, গুজরাট মূল্যবৃদ্ধি সহ্য করে নেবে কিন্তু এই ধরনের বক্তব্য মেনে নেবে না।

 

কেউ আবার বলেন, রোহিঙ্গারা যদি ভারতে প্রবেশ করেন, তাহলে বুঝতে হবে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Sahah)  ভাল কাজ করছেন না। এমনকী বিএসএফও ভাল কাজ করছেন না বলে কটাক্ষ করেন অনেকে। সবকিছু মিলিয়ে পরেশ রাওয়ালের মন্তব্যে বাঙালি বিরোধিতার তকমা উঠে আসতে শুরু করেছে জোর কদমে।