Maharashtra: কোভিড টিকা নিলেই এলইডি টিভি, ফ্রিজ জেতার সুযোগ, এমন সুযোগ কোথায় মিলছে?
| Representational Image | (Photo Credits: Flickr)

হিঙ্গোলি, ২ ডিসেম্বর: করোনাভাইরাসের টিকা (Coronavirus Vaccine) নিলেই মিলবে এলইডি টিভি (TV), রেফ্রিজারেটর (Refrigerator) এবং ওয়াশিং মেশিনের (Washing Machine) মতো পুরস্কার। মহারাষ্ট্রের হিঙ্গোলি পৌরনিগম (Hingoli Municipal Council) আরও বেশি সংখ্যক মানুষকে টিকা দিতে এই অফার দিচ্ছে। এই মাসের গোড়ার দিকে রাজ্যের চন্দ্রপুর পৌরনিগমও ঠিক একই কাজ করেছিল। তারাও নাগরিকদের টিকা নিতে উৎসাহিত করার জন্য একই ধরনের অফারের কথা ঘোষণা করেছিল।

মুম্বই থেকে ৫০০ কিলোমিটারেরও বেশি দূরে অবস্থিত হিঙ্গোলি জেলায় এখনও পর্যন্ত ৭৩ শতাংশ মানুষ টিকার প্রথম ডোজ নিয়েছেন। ৫৬ শতাংশ উভয় ডোজই নিয়েছেন। কোভিডের সম্ভাব্য তৃতীয় ঢেউয়ের কথা বিবেচনা করে হিঙ্গোলির কালেক্টর জিতেন্দ্র পাপালকর বুধবার একটি জরুরি সভা ডাকেন। সেখান আরও বেশি সংখ্যক লোককে টিকা নেওয়ার জন্য উৎসাহিত করতে জেলা প্রশাসনের আধিকারিকদের নির্দেশ দিয়েছেন। আরও পড়ুন: Cyclone Jawad Update: শিয়রে ঘূর্ণিঝড় জাওয়াদ, শুক্রবার থেকে দক্ষিণবঙ্গে বৃষ্টি

পৌরসভার প্রধান আধিকারিক অজয় ​​কুরওয়াদে ২৭ ডিসেম্বর শহরের বাসিন্দাদের জন্য একটি লাকি ড্র-র আয়োজন করার সিদ্ধান্ত নিয়েছেন। যাঁরা ২ থেকে ২৪ ডিসেম্বরের মধ্যে টিকা নেবেন তাঁরাই এই লাকি ড্র থেকে পুরস্কার পেতে পারেন। লাকি ড্র-র ফলাফল ঘোষণা হবে ২৭ ডিসেম্বর। প্রথম পুরস্কার হিসেবে একটি এলইডি টিভি সেট দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তারপরে রয়েছে ওয়াশিং মেশিন, ফ্রিজ, মিক্সার গ্রাইন্ডার-সহ আরও পাঁচটি পুরস্কার। টিকার প্রথম ডোজ নেওয়ার লোকজনই এই লাকি ড্র-তে অংশ নিতে পারবেন।