Telangana Express Catches Fire: তেলেঙ্গানা এক্সপ্রেসে আগুন, এসি কামরায় আগুন লেগে দাউদাউ করে জ্বলছে ট্রেন, 'বার্নিং ট্রেন'থেকে যাত্রীদের নিরাপদে উদ্ধার
হরিয়ানায় তেলেঙ্গানা এক্সপ্রেস যখন 'বার্নিং ট্রেন'। (Photo Credits: ANI)

হায়দ্রাবাদ, ২৯ অগাস্ট: Telangana Express Catches Fire:  তেলেঙ্গানা এক্সপ্রেস যখন 'বার্নিং ট্রেন'। বৃহস্পতিবার সকালে সাড়ে সাতটা নাগাদ হরিয়ানার বল্লবগড়ের সামনের আসোতি স্টেশনের সামনে দাউদাউ করে জ্বলতে দেখা গেল তেলেঙ্গানা এক্সপ্রেসকে। হায়দ্রাবাদ-নয়া দিল্লির মধ্য়ে চলে এই এক্সপ্রেস। হরিয়ানার বল্লবগড়ের কাছে তেলেঙ্গানা এক্সপ্রেসের দুটি এসি কামরায় আগুন লাগে। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে আসে একাধিক দমকলের ইঞ্জিন। নর্দান রেলওয়ের তরফে জানানো হয়েছে, ঘটনায় কেউ আহত হননি। সকল যাত্রীকেই নিরাপদে সরানো সম্ভব হয়েছে। ১২৭২৩ নম্বরের এই ট্রেনটিতে দুটি কোচে আগুন লাগার পিছনে ব্রেক-বার্নিংয়ে আগুনের ফুলকিকে দায়ি করা হচ্ছে ।

নর্দার্ন রেলওয়ের তরফে জানানো হয়েছে, সব যাত্রীই নিরাপদে আছেন। তাঁদের ট্রেন থেকে উদ্ধার করা হয়েছে। সাধারণভাবে ঘর্ষণজনিত কারণে এই ব্রেক-বার্নিংয়ে আগুনের ফুলকি দেখা যায়। এবং সেই আগুনের ফুলকি থেকেই দুই কামরায় আগুন লেগেছে বলে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে।

নর্দান রেলওয়ের মুখ্য জনসংযোগ আধিকারীক জানান, আজ সকাল সাড়ে ৭টা নাগাদ ট্রেনে আগুন লাগার ঘটনাটি নজরে আসে। তেলেঙ্গানা এক্সপ্রেসের দুটি এসি কামরার সংযোগস্থলে ব্রেক-বার্নিং-এ আগুন লাগে। সকাল ৭.৪৩ মিনিট নাগাদ প্রথম আগুন নজরে আসে।