Ram Temple: 'রাম মন্দির নির্মাণ শুরু হলেই করোনাভাইরাস ধ্বংস হতে শুরু করবে', বললেন বিজপি নেতা
বিজেপি নেতা রামেশ্বর শর্মা (Photo: FACEBOOK)

ভোপাল, ২৩ জুলাই: "অযোধ্যায় রাম মন্দিরের (Ram Temple) নির্মাণকাজ শুরু হওয়ার সঙ্গে সঙ্গে করোনাভাইরাস মহামারী ধ্বংস হতে শুরু করবে।" বক্তা মধ্যপ্রদেশ বিধানসভার প্রোটেম স্পিকার ও বিজেপি নেতা রামেশ্বর শর্মা (Rameshwar Sharma)। আগামী ৫ অগাস্ট অযোধ্যায় রাম মন্দিরের ভূমিপুজো। বুধবার রামেশ্বর শর্মা সাংবাদিকদের বলেন, "তিনি (ভগবান রাম) মানবজাতির কল্যাণে এবং দানবদের হত্যা করার জন্য জন্ম নিয়েছিলেন। রাম মন্দিরের নির্মাণ শুরু হওয়ার সঙ্গে সঙ্গে করোনা মহামারীরও ধ্বংস শুরু হবে।" তিনি বলেন, "কেবল ভারতই নয়, গোটা বিশ্ব করোনাভাইরাসের কারণে ভুগছে। আমরা কেবল সামাজিক দূরত্ব বজায় রাখছি না, আমাদের পবিত্র ব্যক্তিত্বদেরও স্মরণ করছি। সুপ্রিম কোর্ট আদেশ দিয়েছে যে রাম মন্দির তৈরি হবে।"

রাম জন্মভূমি তীর্থ ক্ষেত্র ট্রাস্টের কোষাধ্যক্ষ স্বামী গোবিন্দ দেব গিরি বলেছেন, "প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ৫ অগাস্ট রাম মন্দিরের ভিত্তি প্রস্তর স্থাপন করবেন। কর্মসূচিতে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে আমরা সিদ্ধান্ত নিয়েছি যে ১৫০ জন আমন্ত্রিত সহ ২০০ জনের বেশি লোক থাকবে না।" তিনি আরও বলেন, "ভিত্তি প্রস্তর স্থাপনের আগে প্রধানমন্ত্রী ভগবান রাম ও হনুমান মন্দিরে প্রার্থনা করবেন। সমস্ত মুখ্যমন্ত্রীকে এই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হবে।" আরও পড়ুন: COVID-19 Tally In India: একদিনে আক্রান্ত ৪৫ হাজার ৭২০ জন, ভারতে ক্রমবর্ধমান কোভিডের ছায়া

বুধবারে সর্বাধিক সংক্রামিত, ৪৫ হাজার ৭২০ জন। বৃহস্পতিবার করোনা আক্রান্তের (COVID-19 Tally) নিরিখে ১২ লাখের কোটা টপকে গেল ভারত। স্বাস্থ্য মন্ত্রকের তথ্যানুয়ায়ী সবমিলিয়ে দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১২ লক্ষ ৩৮ হাজার ৬৩৫। গত ২৪ ঘণ্টায় ১ হাজার ১২৯ জনের মৃত্যু হয়েছে। দেশে মহামারীর মোট বলি ২৯ হাজার ৮৬১ জন। এই মুহূর্তে সংক্রামিত রয়েছেন চার লক্ষ ২৬ হাজার ১৬৭ জন। সুস্থ হয়ে উঠেছেন ৭ লক্ষ ৮২ হাজার ৬০৬ জন। মহামারীতে সবথেকে বিপর্যস্ত রাজ্যটি হল মহারাষ্ট্র। সেখানে একদিনে আক্রান্তের সংখ্যা ১ হাজার ৫৭৬। সবমিলিয়ে মহারাষ্ট্রে মোট করোনা আক্রান্ত ৩ লক্ষ ৩৭ হাজার ৬০৭ জন।