উদ্ভব ঠাকরের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করে মহারাষ্ট্রের রাজনীতিতে কাঁপিয়ে দিয়েছেন রাজ্যের মন্ত্রী একনাথ শিন্ডে। দলের ৪০ বিধায়ককে নিয়ে বিদ্রোহ করা শিবসেনার নেতা একনাথ শিন্ডে এখন সিংহাসনে বসার স্বপ্ন দেখছেন। তবে এখন তাঁর একটি ভিডিও ভাইরাল হয়েছে যেটা তাঁকে মোটেই স্বস্তি দেবে না। ভিডিওটি দেখে মনে হচ্ছে তিনি মদ্যপ, ঠিকমত হাঁটতে পর্যন্ত পারছেন না, সাংবাদিকদের কোনও প্রশ্নের জবাব দেওয়ার মত পরিস্থিতিতে তিনি নেই।

যদিও ভিডিওটির সত্যতা যাচাই করা সম্ভব হয়নি। তবে এই শর্ট ভিডিওটি-র বড় ভার্সানে অবশ্য দেখা গিয়েছে একনাথ শিন্ডে সাংবাদিকদের প্রশ্নের জবাব দিচ্ছেন। আরও পড়ুন: সমাজকর্মী তিস্তা সেটালভাদকে আটক করল গুজরাত এটিএস

দেখুন ভিডিও

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)