Covid-19: দেশ জুড়ে চালু হোক লকডাউন, কেন্দ্রের কাছে আবেদন কোভিড টাস্ক ফোর্সের
গোটা দেশ জুড়ে বাড়ছে সংক্রমণ

দিল্লি, ২ মে: গোটা দেশ জুড়ে ফের লকডাউন (Lockdown) চালু করা হোক। কোভিড (COVID 19) সংক্রমণ রুখতে যে টাস্ক ফোর্স গঠন করা হয়, তাদের তরফেই কেন্দ্রীয় সরকারের কাছে এই দাবি করা হয়েছে বলে খবর। গোটা দেশ জুড়ে করোনা সংক্রমণের হার ৪ লক্ষ পার করার পর এবার কোভিড টাস্ক ফোর্সের (Task F)orce তরফে কেন্দ্রের কাছে এমন দাবি করা হচ্ছে বলে খবর। যদিও কেন্দ্রীয় সরকারের তরফে এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করা হয়নি।

এদিকে কোভিড সংক্রান্ত বিষয়ে খোঁজ এবং অক্সিজেনের (Oxygen) যোগান কোন পর্যায়ে রয়েছে, সে বিষয়ে পুঙ্খানুপুঙ্খ খোঁজ করতেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রবিবার বৈঠকে বসছেন। দেশের বিভিন্ন চিকিৎসকদের (Doctor) সঙ্গে কোভিড সংক্রান্ত বিষয়ে খোঁজ করতেই প্রধানমন্ত্রী (PM Modi) আজ বৈঠকে বসেন বলে খবর।

আরও পড়ুন: Adar Poonawalla: মুখ্যমন্ত্রী, কর্পোরেট কর্তাদের ক্রমাগত চাপ? সপরিবারে বিদেশে চম্পট ভ্যাকসিন ম্যান আদার পুনাওয়ালার!

অন্যদিকে কোভিড যখন দাপিয়ে বেড়াচ্ছে, সেই সময় নাকি লন্ডনে পাড়ি দিয়েছেন ভারতের ভ্যাকসিন (Vaccine) ম্যান আদার পুনাওয়ালা। সম্প্রতি একটি ব্রিটিশ ম্যাগাজিনের তরফে এমনই দাবি করা হয় আদার পুনাওয়ালার তরফে। শুধু তাই নয়, বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রী এবং কর্পোরেট সংস্থার তরফে চাপ দেওয়া হচ্ছে তাঁকে ভ্যাকসিন দেওয়ার জন্য। ক্রমাগত চাপের জেরেই বর্তমানে তিনি সপরিবারে লন্ডনে পাড়ি দিয়েছেন বলে ওই ম্যাগাজিনের তরফে দাবি করা হয়। এমনকী, লন্ডনে আদার পুনাওয়ালা প্রায় ৫১ লক্ষের বিনিময়ে একটি বিলাসবহুল রাজপ্রাসাদ ভাড়াও নিয়েছেন বলে খবর।

দেশ যখন করোনা (Corona) আতঙ্কের জেরে থরথর করে কাঁপছে, সেই সময় সেরাম কর্তা কীভাবে ভারত ছেড়ে বিদেশে পাড়ি দিলেন, তা নিয়ে প্রশ্ন তুলছেন অনেকেই।