Coronavirus Death Toll In India: গুজরাতে মৃত্যু ৭০ বছরের বৃদ্ধের, দেশে মৃতের সংখ্যা বেড়ে ১৫
(Photo Credits: IANS)

নতুন দিল্লি, ২৬ মার্চ: দেশে করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা বেড়ে ১৫। বৃহস্পতিবার সকালে মোট তিনজনের মৃত্যুর খবর আসে। গুজরাতে (Gujarat) ৭০ বছরের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তার আগে মহারাষ্ট্রে করোনাভাইরাসে আক্রান্ত আরেক রোগী মারা যান। সংবাদসংস্থা এএনআই জানিয়েছে, নবি মুম্বইয়ের ভাশির বাসিন্দা এক মহিলার মৃত্যু হয়। বৃহস্পতিবার ভোরের দিকে তিনি মারা যান। তার আগে জম্মু ও কাশ্মীরের শ্রীনগরে মৃত্যু হয় এক ৬৫ বছরের বৃদ্ধের। এটা জম্মু ও কাশ্মীরে প্রথম মৃত্যু।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক (Ministry of Health and Family Welfare) জানিয়েছে, বৃহস্পতিবার ভারতে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৬৪৯-এ পৌঁছেছে। যার মধ্যে ৫৯৩ জনের চিকিৎসা চলছে, ৪২ জনকে সুস্থ করে ছেড়ে দেওয়া হয়েছে। মোট আক্রান্তদের মধ্যে ৪৭ জন বিদেশি নাগরিক। আরও পড়ুন: Sourav Ganguly Donates Rice: সংক্রমণ রুখতে লকডাউন, সহায় সম্বলহীনদের জন্য ৫০ লাখের চাল দিলেন সৌরভ গাঙ্গুলি

এদিকে নতুন করে রাজ্যের একজনের শরীরে পাওয়া গেল করোনাভাইরাস। নয়াবাদের বাসিন্দা ওই ৬৬ বছরের বৃদ্ধের বিদেশ যাওয়ার কোনও ইতিহাস নেই। যা বেশ আশঙ্কার। ওই বৃদ্ধ সম্প্রতি মেদিনীপুরে একটি বিয়ের অনুষ্ঠানে গেছিলেন। সেখানে বিদেশ ফেরত বেশ কয়েকজন আমন্ত্রিত ছিলেন। তাঁদের থেকে সংক্রমণ ছড়াতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। অসুস্থ অবস্থায় গত ২৩ তারিখ পিয়ারলেস হাসপাতালে ভরতি হয়েছিলেন আক্রান্ত বৃদ্ধ। বুধবার রাতে তাঁর রক্তের নমুনা পজিটিভ পাওয়া যায়। বর্তমানে তিনি হাসপাতালের আইসিসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।