Lottery Sambad Result: রাজ্য লটারির টিকিট কেটেছেন? এক ক্লিকে ফলাফল জানুন অনলাইনেই
লটারি (প্রতীকী ছবি: Pixabay)

নতুন দিল্লি, ৬ জানুয়ারি: ভাগ্যের চাকা ঘোরাতে লটারি (Lottery) অনবদ্য। ফলে রোজই বহু মানুষ লটারি কেনেন। কেউ হন লাখপতি কেউ বা কোটিপতি। আবার কারোর কেবলই ফক্কা পকেট হয়ে বাড়ি ফেরাই দস্তুর। আমাদের জীবনে (Life) এমন সময় সবারই আসে, যখন সৌভাগ্য যেন দরজায় কড়া নাড়ে। আর আমাদের কাজ যেন শুধু দরজা খুলে সৌভাগ্যলক্ষ্মীকে নিজের বাড়িতে স্বাগত জানান। কিন্তু জীবনে আসা সেই পরম সন্ধিক্ষণকে বেশিরভাগ সময়ই চিনতে পারি না আমরা। তাই সুবর্ণ সুযোগ হাতছাড়া হয়ে যায়। অনেকে আবার জীবনের লড়াইয়ে রোজ হেরে লটারি পেয়ে লড়াইয়ে ফেরেন। তাই যারা জীবনে নিজেকে এমন সুযোগের মুখোমুখি দাঁড় করান, তাঁদের জন্য রইল এক চমৎকার উপহার। যারা আজ সোমাবারের জন্য (৬.১.২০২০) লটারি কেটেছেন তাঁরা ঘরে বসেই ফলাফল দেখতে পারেন অনলাইনে।

লটারি আকর্ষণীয় নগদ পুরস্কার (Prize) জেতার সুযোগ দেয়। সারাদিনে তিনবার লটারি খেলার ফল প্রকাশ হয়। একবার সকাল ১১ টা ৫৫ মিনিটে, দ্বিতীয়বার বিকেল ৪ টে এবং তৃতীয়টি রাত ৮ টায়। লটারি সংবাদ একটি ভারতীয় লটারি সিস্টেম যা সারা দেশে খুব জনপ্রিয়। আজ সিকিম রাজ্য লটারির 'ডিয়ার চেরিসড মর্নিং' (Dear Valuable Morning) লটারির ফল প্রকাশ হবে। এটি সিকিমের একটি জনপ্রিয় সাপ্তাহিক লটারি। এই লটারির প্রথম পুরস্কার ১ কোটি টাকা। দ্বিতীয় পুরষ্কার ৯ হাজার ও তৃতীয় পুরস্কার ৫০০ টাকা। এছাড়া চতুর্থ পুরস্কার হচ্ছে ২৫০ টাকা। এই পুরস্কারগুলি ছাড়াও, এক হাজার টাকা মূল্যের সান্ত্বনা পুরস্কার রয়েছে। আপনারা https://lotterysambadresult.in/ সাইটে গিয়ে ফলাফল দেখতে পারেন। এছাড়া আজ বিকেল ৪টেয় পশ্চিমবঙ্গ রাজ্য লটারির 'ডিয়ার বঙ্গলক্ষী রায়ডাক' (Dear Bangashree Damodar)-এর ফলাফল প্রকাশ হবে। একটি জনপ্রিয় সাপ্তাহিক লটারি। এই লটারির প্রথম পুরস্কার ৫০ লাখ টাকা। দ্বিতীয় পুরষ্কার ৯ হাজার ও তৃতীয় পুরস্কার ৫০০ টাকা। এছাড়া চতুর্থ পুরস্কার হচ্ছে ২৫০ টাকা। এই পুরস্কারগুলি ছাড়াও, এক হাজার টাকা মূল্যের সান্ত্বনা পুরস্কার রয়েছে। আপনারা এখানে গিয়ে ফলাফল দেখতে পারেন। আরও পড়ুন: Lottery Sambad Result: রাজ্য লটারির টিকিট কেটেছেন? ফলাফল জানুন অনলাইনে

এছাড়া রাত ৮টার সময় ফলাফল বের হবে 'ডিয়ার ইগল ইভনিং' (Dear Ostrich Evening) লটারির। আপনারা যারা এই লটারি কেটেছিলেন, তাঁরা অনলাইনে গিয়ে লটারির ফলাফল দেখতে পারেন। আপনারা এই সাইটে গিয়ে ফলাফল দেখতে পারেন। এছাড়া পিডিএফ (PDF) ডাউনলোড করতে পারেন। এটি অবশ্যই মাথায় রাখতে হবে যে অংশগ্রহণকারীরা লটারিতে পুরস্কার জিতেছেন তাঁদের টিকিটগুলি অক্ষত অবস্থায় রাখতে হবে। অর্ধেক ছেঁড়া বা পুরোপুরি মাঝখান দিয়ে ছেঁড়া টিকিট গ্রাহ্য হবে না। তাই লটারির টিকিটের বিষয়ে আপনারা যত্নবান হোন। বেশি করে লটারি কাটুন, জিতুন আর আনন্দ করুন।