Bombay High Court Rejects Arnab Goswami's Bail Plea: বোম্বে হাইকোর্টে জামিন খারিজ, আপাতত জেলেই ঠাঁই অর্ণব গোস্বামীর
পুলিশি হেফাজতে অর্ণব গোস্বামী(Photo Credits: PTI)

মুম্বই, ৯ নভেম্বর: রিপাবলিক টিভি-র (Republic TV) এডিটর ইন চিফ অর্ণব গোস্বামীর (Arnab Goswami) জামিন সোমবার খারিজ করে দিল বোম্বে হাইকোর্ট (Bombay Highcourt)। উচ্চ আদালতের ডিভিশন বেঞ্চের দুই আইনজীবী এসএস শিন্ডে এবং এমএস কার্নিক সেশন কোর্টে জামিনের আবেদন জানানোর নির্দেশ দেন। এরপরই আলিবাগের সেশন কোর্টে অর্ণব গোস্বামী জামিনের আবেদন জানান।

অর্ণব গোস্বামীর পাশাপাশি ওই একই ঘটনায় অভিযুক্ত দুই ব্যক্তি নীতিশ সারদা এবং প্রবীণ রাজেশ সিংয়ের জামিন খারিজ করে দিয়েছে আদালত। গত ৪ নভেম্বর এক ইন্টেরিয়র ডিজাইনারকে আত্মহত্যার প্ররোচনা দেওয়ায় অর্ণব গোস্বামী-সহ আরও দুই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। সেদিনই আলিবাগের এক আদালত অর্ণব গোস্বামীকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দেয়।

আত্মহননের প্ররোচনার অভিযোগে ৪ নভেম্বর সাতসকালে রিপাবলিক টিভির (Republic TV) মালিক ও সম্পাদক অর্ণব গোস্বামীকে (Arnab Goswami) গ্রেফতার করে মহারাষ্ট্র পুলিশের রায়গড় ইউনিট। সেদিন সকালেই পুলিশের একটি দল অর্ণব গোস্বামীর বাড়িতে অভিযান চালায়। তারপরই তাঁকে আটক করে নিয়ে যাওয়া হয়। যদিও আটক অর্ণবের অভিযোগ, মুম্বই পুলিশ তাঁকে শারীরিকভাবে নিগ্রহ করেছে, এমনকী জামিনের আবেদনেও উল্লেখ রয়েছে শারীরিক নিগ্রহের তথ্য। রিপাবলিক টিভিও একটি ভিডিও শেয়ার করে।