Babul Supriyo: নিজের সোশ্যাল মিডিয়া ম্যানেজারকে তাড়ালেন ক্ষুব্ধ বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়, কী এমন ঘটলো?
বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয় (Photo Credit: Twitter)

নতুন দিল্লি, ৭ ডিসেম্বর: হায়দরাবাদ ধর্ষণ ও খুন কাণ্ডে এনকাউন্টারের ঘটনায় মানবাধিকারকে উদ্দেশ্য করে ভুল পোস্ট (Wrong Post) করায় বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয় (Babul Supriyo) তাঁর সোশ্যাল মিডিয়া (Social Media) ম্যানেজারকে বরখাস্ত (Sacked) করেন। তাঁর টুইটার (Twitter) হ্যান্ডেলের ম্যানেজার অবিনাশ পাণ্ডেকে (Avinash Pandey) চাকরি থেকে বরখাস্ত করেন। তাঁর দাবি ম্যানেজার আপত্তিকর মন্তব্য করেছিল। এঘটনায় তিনি জড়িত নন।

বাবুল সুপ্রিয় বিস্তারিতভাবে জানান, তাঁর সোশ্যাল মিডিয়া ম্যানেজার অবিনাশ পাণ্ডে টুইটারে হায়দরাবাদ ধর্ষণ ও খুন কাণ্ডে ৪ অভিযুক্তকে এনকাউন্টার করা নিয়ে লিখেছিলেন মানবাধিকার শুধু মানুষের জন্য, ৪ অভিযুক্ত নরপিশাচদের জন্য নয়। এই ঘটনায় ক্ষুব্ধ বাবুল সুপ্রিয় বলেন এ মন্তব্য তাঁর নয়। এই টুইটটির জন্য তিনি দুঃখপ্রকাশও করেন। তিনি আরও জানান, এসমস্ত ঘটনা ঘটে যায় বলে তাঁর নিজের অ্যাকাউন্ট কেউ চালনা করুক পছন্দ নয়। তিনি নিজেই নিজের পেজের দেখাশুনা করবেন বলেও জানান। বড় ভুল করে ফেলেছেন। আর নয়। আরও পড়ুন, মহিলাদের সুরক্ষাই সবার আগে, 'জিরো এফআইআর' নিয়ে সব রাজ্যকে কড়া নির্দেশ কেন্দ্রের

প্রসঙ্গত হায়দরাবাদ ধর্ষণ ও খুনের (Hyderabad Vet Rape And Murder) কাণ্ডে অভিযুক্তদের এনকাউন্টার (Encounter) করে সায়বেরাবাদ পুলিশ । পুলিশের গুলিতে চার অভিযুক্তই (Four Accused) মারা যায় (Dead)। ভোর সাড়ে ৩ টের সময় চার অভিযুক্ত পালানোর চেষ্টা করে বলে দাবি পুলিশের। এরপরই তাদের পিছনে ধাওয়া করে এনএইচ ৪৪ -এর ওপর গুলি চালায় পুলিশ। হায়দরাবাদ থেকে কিছুটা দূরে শাদনগরের (Shadnagar) কাছে চেতনপল্লী (Chatanpally) থেকে অভিযুক্তরা পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল বলে পুলিশ সূত্রে খবর। যেখানে তরুণীর দেহ মেলে তার খুব কাছেই এনকাউন্টার করা হয়। এই ঘটনার পক্ষে, বিপক্ষে গতকাল তর্ক, বিতর্ক চলতে থাকে।