Kangana Ranaut: কঙ্গনা রানাউতকে 'অপমান', কংগ্রেসের বিরুদ্ধে তীব্র বিষোদগার বিজেপির
Kangana Ranaut (Photo Credit: Instagram)

দিল্লি, ২৬ মার্চ: কঙ্গনা রানাউতের প্রতি কংগ্রেসের সুপ্রিয়া শ্রীনাথের (Supriya Shrinate) আপত্তিজনক মন্তব্য নিয়ে প্রতিবাদ শুরু করল বিজেপি (BJP)। কঙ্গনার (Kangana Ranaut) প্রতি সুপ্রিয়া যে মন্তব্য করেছেন, তা অত্যন্ত আপত্তিজনক। 'ম্যায় লড়কি হু, লড় সকতি হু' বলে প্রিয়াঙ্কা গান্ধী ২০২১ সালে যে স্লোগান দিয়েছিলেন, সুপ্রিয়া শ্রীনাথের মন্তব্য কি তার অংশ বলে প্রশ্ন তোলে বিজেপি। পাশাপাশি কঙ্গনা রানাউতের প্রতি সুপ্রিয়া শ্রীনাথ যে মন্তব্য করেন, তা গোটা নারী জাতির অপমান বলেও মত প্রকাশ করা হয় গেরুয়া শিবিরের তরফে। সমগ্র মহিলা জাতিকে সুপ্রিয়া শ্রীনাথ যেভাবে অপমান করেছেন, তার মূল্যায়ন সম্ভব নয়। এমনকী তিনি এখন যতই বিভিন্ন ধরনের দাবি করুন না কেন, বিজেপি আপত্তি না করা পর্যন্ত সুপ্রিয়া নিজের মন্তব্য ডিলিটও করেননি বলে দাবি করা হয় মোদীর দলের তরফে। সুপ্রিয়া শ্রীনাথের বিরুদ্ধে যাতে নির্বাচন কমিশন পদক্ষেপ করে, সে বিষয়ে দাাবি জানান বিজেপি র শেহজাদ পুনাওয়ালা।

আরও পড়ুন: Supriya Shrinate On Kangana Ranaut: কঙ্গনার বিরুদ্ধে আপত্তিজনক মন্তব্য, কংগ্রেসের সুপ্রিয়ার বিরুদ্ধে পদক্ষেপের দাবি মহিলা কমিশনের

সুপ্রিয়া শ্রীনাথ যে মন্তব্যকরেছেন,তাতে রিয়েল এবং রিল লাইফের পার্থক্য প্রকাশ্যে এসে গিয়েছে বলে মন্তব্য করেন দিল্লির সাংসদ মনোজ তিওয়ারি। অভিনেতাদের প্রতি কংগ্রেস এই ধরনের মানসিকতা পোষণ করে জেনে অবাক হলেন বলে মন্তব্য করেন মনোজ তিওয়ারি।