মহিলাকে লাথি মারছেন বিজেপি বিধায়ক, ভিডিও ভাইরাল হওয়ার পর বিধায়কের সাফাই আত্মরক্ষার্থেই করেছেন এমন কাজ
মহিলাকে লাথি মারছেন কমলা পোশাক পরা বিজেপি বিধায়ক। (Photo Credits: Facebook video grab)

আহমেদাবাদ, ৩ জুন: গুজরাটের নারোদা-র বিজেপি বিধায়েকর 'অপকীর্তি'-র ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিওটিতে দেখা যাচ্ছে নারোদার বিজেপি বিধায়ক বলরাম থাওয়ানি এক মহিলাকে লাথি মারছেন। রবিবার ওই বিজেপি বিধায়কের বাড়ির সামনে প্রতিবাদ দেখাতে গেলে ওই মহিলাকে লাথি মারতে দেখা যায় বিজেপি বিধায়ককে। নীতু নামের সেই মহিলা জলের দাবিতে বিধায়কের বাড়িতে গিয়েছিলেন।

ভিডিওটিতে দেখা যাচ্ছে ওই মহিলা খুব জোরে কিছু বলছেন। বিধায়ক ও তাঁর সমর্থকরা ওই মহিলাকে সরে যেতে বলছেন। কিন্তু তারপরেও সেই মহিলা সরতে রাজি না হওয়ায় ওই বিজেপি বিধায়কের পাশে থাকা এক ব্যক্তি ওই মহিলার চুল টেনে মাটিতে ফেলে দেন। তারপর বিধায়ক তাঁর শক্তি দেখাতে মাটিতে গড়াগড়ি খাওয়া মহিলাকে সজোর লাথি মারেন। নীতু-র স্বামী রাজেশ তেজওয়ানিকেও বিধায়কের সমর্থকরা আক্রমণ করেন। মহিলাকে মারের পর অবশ্য অন্য এক ব্যক্তির কাছেও পাল্টা মার খেতে হয় বিধায়ককে। আরও পড়ুন- বিজেপির সঙ্গে প্রতিদিন লড়ব, রাহুলের হুঁঙ্কারে নতুন করে আশা দেখছে কংগ্রেস  

বিবাদের সূত্রপাত, এক সিনেমা হলের সামনে থাকা সেই মহিলার অফিসের জলের কানকেশন অবৈধ থাকার অভিযোগে সংযোগ বিচ্ছিন্ন করা হয়। জল না পাওয়াতেই বিক্ষোভ দেখাতে সোজা বিধায়কের বাড়ির সামনে চলে আসেন সেই মহিলা ও তাঁর স্বামী। মহিলার দাবি, তাঁর জলের কানেকশন মোটেও অবৈধ নয়। অন্যায়ভাবে এই কাজ করা হয়েছে। ভিডিও ভাইরাল হওয়ার পর বিজেপি বিধায়ক অজুহাত দিয়ে বলেছেন, তিনি আত্মরক্ষার্থেই ওই মহিলাকে লাথি মেরেছিলেন। এই ঘটনা আসলে পারিবারিক বিবাদ বলে এড়িয়ে গিয়েছে বিজেপি।