বিজেডি MLA-সরোজ কুমারের কীর্তি, PWD ইঞ্জিনিয়ারকে খারাপ রাস্তার জন্য প্রকাশ্যে কানধরে ওঠ বোস করালেন বিধায়ক (দেখুন ভিডিও)
ইঞ্জিনিয়ারকে কানধরে ওঠ বোস করাচ্ছেন বিধায়ক সরোজ মেহের। (Photo Credits: ANI)

ভুবনেশ্বর, ৭ জুন: ওডিশার শাসক দল বিজু জনতা দল (BJD)-বিধায়কের ক্ষমতার অপব্যবহার। ওডিশার বিজেডি বিধায়ক সরোজ কুমার মেহের, এক PWD অফিসারকে সবার সামনে কানধরে ওঠ বোস করালেন। সেই ভিডিও আবার ক্যামেরাবন্দি করলেন বিধায়কের অনুগামীরা। জয় জগন্নাথের রাজ্যের বেলপাডা, বোলানগির অঞ্চলের রাস্তার মান খারাপ হওয়ার শাস্তি হিসেবেই বিধায়ক একেবারে গুণে গুণে ১০০ বার ইঞ্জিনিয়ারকে কানধরে ওঠবোস করালেন।

ভাইরাল ভিডিওয়ে দেখা যাচ্ছে, সদলে বদলে হাজির হয়ে বিজেডি বিধায়ক প্রথমে PWD ইঞ্জিনিয়ারকে ধমক দিলেন। তারপর নির্দেশ দিলেন কানধরে ওঠবোস করতে। চলল হুমকিও। বিধায়কের অনুগামীদের ফোনে বন্দি হল এই ভিডিও। আরও পড়ুন- দলিত হয়ে মন্দিরে প্রবেশের চেষ্টায় অপরাধ, রাজস্থানে কিশোরকে গারদে পুরল পুলিশ

বিধায়কজি ভেবেছিলেন, সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হলে তার সুনাম হবে। যতই তিনি আইন হাতে তুলে নিয়ে, বিচারের আগেই নিজেই শাস্তি দিয়ে দিলেন। বিধায়কের কথায় ইঞ্জিনিয়ার চোখে জল নিয়ে উঠছেন আর বসছেন এই ভাইরাল ভিডিটি দেখুন--

 

যাকে কানধরে ওঠবোস করালেন বিধায়ক, তিনি পূর্ত দফতরে জুনিয়র ইঞ্জিনিয়ার পদে কর্মরত৷ বিজেডি বিধায়ক সরোজ কুমার মেহের এই প্রথম ভোটে জিতে বিদায়ক হয়েছেন। ক দিন আগে লোকসভা নির্বাচনের সঙ্গেই হয়েছিল ওডিশার বিধানসভার নির্বাচন। সেই ভোটে জিতেই বিধায়ক মেহের নিজের কীর্তি পেশ করেলন।

ভিডিও ভাইরাল হওয়ার পর কাঠগড়ায় ওঠা বিজেডি বিধায়ক সরোজ কুমার মেহের বলছেন, কয়েকদিন ধরে এলাকার রাস্তা নিয়ে তার কাছে অনেক অভিযোগ জমা পড়ছিল৷ স্থানীয়দের অভিযোগ, এর আগে অনেকবার রাস্তা তৈরির পরপরই তাতে ফাটল ধরতে দেখা গিয়েছে৷ দিনে দিনে সেই ফাটল চওড়া হয়ে বিশাল গর্ত তৈরি করে৷ এর কারণ রাস্তা তৈরির জন্য খারাপ মানের সামগ্রী ব্যবহার করা হয়৷ সেই কারণে নতুন রাস্তা বেশিদিন স্থায়ী হয় না৷ তাতে ভাঙন ধরে যায়৷ তিনি যেহেতু জনগণের প্রতিনিধি তাই জনতার কথা শুনেই তিনি PWD ইঞ্জিনিয়ারকে শাস্তি দিয়েছেন। কানধরে ওঠবোস করানোটা কোনও অপরাধ নয় বলেও দাবি বিধায়কের। বিজেডি বিধায়ক সরোজ কুমারের দাবি, একবার কানধরে ওঠবোস করলে লজ্জায় আর কোনওদিন খারাপ রাস্তা করবেন না ইঞ্জিনিয়ার-রা।