Bihar Shocker: গণধর্ষণের পর মহিলাকে নগ্ন অবস্থায় বিদ্যুতের খুঁটিতে ঝোলানো হল
প্রতীকী ছবি (Photo Credits: Pxhere)

সমস্তিপুর, ২৬ মে: বিহারের সমস্তিপুরে গণধর্ষণের (Gang Rape) অমানবিক ঘটনা। গণধর্ষণের পর নির্যাতন করে এক মহিলাকে নগ্ন অবস্থায় বৈদ্যুতিক খুঁটিতে ঝুলিয়ে দেওয়া হল। বিহারের সমস্তিপুরের (Samastipur ) ছাখাবিব রুধিয়া গ্রামে ঘটল এমন অমানবিক ঘটনা। এই কাণ্ডের পর হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি নির্যাতিত ওই মহিলার শারীরিক অবস্থা একেবারেই খারাপ বলে জানা গিয়েছে। মেয়েটির বাড়িতে বিয়ের প্রস্তুতি চলছিল বলে পুলিশ জানায়। এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি। তবে দোষী সন্দেহে কয়েকজনকে জিজ্ঞাসাবাদ চলছে। আরও পড়ুন: বিয়ের শোভাযাত্রা থেকে করোনা আক্রান্ত বরকে সোজা কোয়ারেন্টিন সেন্টারে পাঠাল পুলিশ

মেয়েটি প্রস্রাব করতে ঘরের বাইরে গেলে জোর করে একদল যুবক তাকে টেনে নির্জন জায়গায় নিয়ে যায়। তারপর মেয়েটিকে গণধর্ষণের পর চলে নির্যাতন। সব শেষে তাঁকে নগ্ন করে বিদ্যুৎ-এর খুঁটির (Electric Pole) ওপর ঝুলিয়ে দিয়ে পালায় দুষ্কৃতিরা। স্থানীয় মানুষ দেখতে পেয়ে মেয়েটিকে উদ্ধার করে দালসিংসরাইয়ের সাব ডিভিশনাল হাসপাতালে ভর্তি করে। সেখানে মেয়েটির শারীরিক অবস্থা আরও খারাপ হতে শুরু করলে, তাঁকে অন্য হাসপাতালে স্থানান্তর করা হয়। সে এখন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।

মেয়েটির বাড়িতে সাতজন শ্রমিক কাজ করছিল। স্থানীয়দের ধারণা ওই শ্রমিকদের মধ্যে থেকেই কয়েকজন এই জঘন্য কাজ করে থাকতে পারে। সাতজন শ্রমিককেই জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। ঘটনার তদন্তে কমিটি গড়া হয়েছে। ঘটনার তদন্তে দেরী না করে দ্রুত পদক্ষেপ নিতে বিহারের ডিজিকে চিঠি লিখেছেন জাতীয় মহিলা কমিশনের প্রধান রেখা শর্মা।