Sushil Kumar Modi Tests Positive For Covid-19: করোনাভাইরাসে আক্রান্ত বিহারের উপ-মুখ্যমন্ত্রী সুশীল কুমার মোদি
বিহারের উপ-মুখ্যমন্ত্রী সুশীল কুমার মোদি (Photo Credits: IANS)

পাটনা, ২২ অক্টোবর: করোনাভাইরাসে (Covid-19) আক্রান্ত হলেন বিহারের উপ-মুখ্যমন্ত্রী সুশীল কুমার মোদি (Sushil Kumar Modi)। টুইট করে নিজেই একথা জানান বিজেপি নেতা। তিনি জানিয়েছেন যে তাঁকে পাটনার অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সে (AIIMS Patna) ভর্তি করা হয়েছে। মোদি জানিয়েছেন, তাঁর শরীর এমনিতে সুস্থ আছে, খুব শীঘ্রই নির্বাচনী প্রচার করবেন। রবিবার নীতীশ কুমারের সঙ্গে বক্সার ও ভোজপুর জেলায় একটি যৌথ প্রচারে যান সুশীল কুমার মোদি।

টুইটে সুশীল কুমার মোদি লেখেন, "আমার রিপোর্ট পজিটিভ। সমস্ত প্যারামিটার পুরোপুরি স্বাভাবিক। হালকা জ্বর ছিল, তবে গত ২ দিন ধরে জ্বর নেই। এইমস পাটনায় ভর্তি করা হয়েছে। ফুসফুসের স্ক্যান রিপোর্ট ভালো। প্রচারের জন্য শীঘ্রই ফিরে আসব।" আরও পড়ুন: Robots Will Destroy 85 Million Jobs: ৮৫ মিলিয়ন কর্মীর চাকরি ধ্বংস করবে রোবট, ওয়ার্ল্ড ইকোনমিক ফোরামের সমীক্ষা

কয়েকদিন পরই বিহারের বিধানসভা নির্বাচন। ২৮ অক্টোবর, ৩ নভেম্বর ও ৭ নভেম্বর- তিন দফাতে হবে নির্বাচনের ভোটগ্রহণ। নির্বাচনের ফলাফল ঘোষণা ১০ নভেম্বর। এদিকে, বিহারে এখন পর্যন্ত ২ লাখেরও বেশি মানুষ করোনা আক্রান্ত হয়েছেন। ১,০১৯ জন মারা গেছেন।