Bestiality Horror in Mumbai: মুম্বইয়ের সমুদ্র সৈকতে পথকুকুরের সঙ্গে বিকৃত যৌনতা, হাতেনাতে ধরা পড়লেন প্রৌঢ়
Representational Image (Photo Credits: Pixabay)

মুম্বই, ৭ অগাস্টঃ মুম্বইয়ের (Mumbai) সমুদ্র সৈকতে পথকুকুরের সঙ্গে বিকৃত যৌনতার (Unnatural Sex) অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। ভারসোভা পুলিশ গ্রেফতার করেছে ওই ব্যক্তিকে। মুম্বইয়ের অতি জনপ্রিয় সি বিচ হল ভারসোভা বান্দ্রা সি লিঙ্ক (Versova–Bandra Sea Link)। সেই সমুদ্র সৈকতেই অভিযুক্তের যৌন নিগ্রহের শিকার হয়েছে এলাকার বহু পথকুকুর (Bestiality Horror in Mumbai)।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত ব্যক্তির নাম ডগলাস এম গোমস। বয়স ৪৫। ভারসোভাতেই থাকেন তিনি। কুকুরের সঙ্গে গোমসের বিকৃত আচরণ (Bestiality Horror in Mumbai) সবার প্রথমে চোখে পড়ে সমুদ্র সৈকতের এক লাইফগার্ডের। সেই দৃশ্য তিনি ক্যামেরাবন্দি করে রাখেন। ভারসোভা বান্দ্রা সি লিঙ্ক সমুদ্র সৈকতের আশেপাশের পথকুকুরদের নিত্য খাবার খাওয়াতে আসতেন সীমা রাওয়াল নামে এক পশুপ্রেমী। ওই লাইফগার্ড এই ঘটনার কথা প্রথম জানান সীমাকেই। প্রমাণ হিসাবে দেখান ভিডিয়োটিও। ক্ষুদ্ধ সীমা তাঁকে বলে রাখেন, ওই ব্যক্তিকে এরপর যখনই বিচের আশেপাশে দেখতে পাওয়া যাবে তৎক্ষণাৎ যেন তাঁকে খবর দেওয়া হয়। একই কথা আরও দু একটি লাইফগার্ডকে বলে রেখেছিলেন তিনি।

এরপর গত ১ অগাস্ট সীমার কাছে খবর আসে ওই ব্যক্তিকে বিচে দেখা গিয়েছে। খবর পাওয়া মাত্র সঙ্গে সঙ্গে ভারসোভা সমুদ্র সৈকতে পৌঁছন সীমা। আবারও এক কাণ্ড ঘটান প্রৌঢ়। এক কুকুরের সঙ্গে বিকৃত যৌনতা করতে দেখা যায় অভিযুক্তকে। এবার সেই দৃশ্য নিজে রেকর্ড করেন সীমা। এরপরেই সোজা খবর দেন পুলিশে। ঘটনাস্থলে পৌঁছয় ভারসোভা পুলিশ। গ্রেফতার হন গোমস।