Bengaluru Murder (Photo Credit: X)

বেঙ্গালুরু, ২৩ সেপ্টেম্বর:  বেঙ্গালুরুতে (Bengaluru) ভয়াবহ ঘটনা। এলার বেঙ্গালুরুর ভ্যালিকাভাল এলাকা থেকে ভয়াবহ ঘটনা সামনে আসে। যেখানে বছর ২৬-এর এক মহিলাকে কুপিয়ে তাঁর দেহ টুকরো টুকরো করা হয়। এরপর ওই মহিলার টুকরো দেহ ১৬৫ লিটারের ফ্রিজে ভরে রাখা হয়। মহালক্ষ্মী দাস নামে ওই মহিলার দেহ যেভাবে পুলিশ খুঁজে পায়, সেই ঘটনা প্রকাশ্যে আসতেই তা নিয়ে চাঞ্চল্য ছড়ায়।

বছর ২৬-এর ওই তরুণীর দেহ খুঁজে পাওয়ার পর তাঁর মা মুখ খোলেন। তাঁর মা জানান, মহালক্ষ্মী দাস যে ফ্ল্যাটে থাকতেন, সেখান থেকে বেশ কয়েকদিন ধরে পচা দুর্গন্ধ ছড়াতে শুরু করে। প্রতিবেশীরা সেই খবর পুলিশকে (Police) দেয়। এরপর পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মহালক্ষ্মীর ঘরের দরজার তালা ভেঙে ঘরে ঢোকে। এরপর ফ্রিজ থেকে ওই তরুণীর দেহাংশ উদ্ধার করা হয় বলে খবর।

এরপর পুলিশ মহালক্ষ্মী দাসের ঘরে ঢুকে দেখে সবকিছু ছড়ানো অবস্থায় রয়েছে। মহালক্ষ্মীর ঘরের সমস্ত আসবাব, জামাকাপড় সব ছড়ানো রয়েছে। এরপরই ফ্রিজের পাশে পোকা চোখে পড়ে পুলিশের। ফ্রিজ খুলতেই সেখানে দেহাংশের খোঁজ মেলে। পাশাপাশি ফ্রিজের পাশে রক্তের দাগও পুলিশের চোখে পড়ে। কে বা কারা মহালক্ষ্মী দাসকে খুন করে তাঁর দেহাংশ ফ্রিজে ভরে রাখে, সে বিষয়ে খোঁজ শুরু করেছে পুলিশ।