Bajrang Dal Members Demolish Public Toilet: মন্দিরের সামনে শৌচালয়, ভাঙচুর বজরং দলের সদস্যদের
শৌচালয় ভাঙচুর বজরং দলের কর্মীদের। Photo Source: Twitter

সাহারানপুরে (Saharanpur) পাবলিক টয়লেট ভাঙচুর, অভিযুক্ত ৫ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের পুলিশের। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) সাহারানপুরের সদর এলাকার বাসস্ট্যান্ডে। মন্দিরের সামনে কেন টয়লেট (Public Toilet) তৈরি করা হয়েছে? ঘটনায় ক্ষুব্ধ হয়ে 'জয় শ্রী রাম' স্লোগান তুলে চলল শৌচালয় ভাঙচুর। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বজরং দলের (Bajrang Dal) সদস্যদের শৌচালয় ভাঙচুরের ভিডিওটি। শৌচালয়টি লখনউ থেকে ৭০০ কিলোমিটার দূরে অবস্থিত। মন্দির থেকে ঢিলছোঁড়া দূরত্বে কেন শৌচালয়টি রয়েছে, এই নিয়েই শুরু হয় বিতর্ক। আরও পড়ুন: Fire at Serum Institute of India: পুনের সেরাম ইনস্টিটিউট অফ ইন্ডিয়ায় আগুন

পুলিশ অফিসার বিবি ত্রিপাঠীর কথায়, "মন্দির ভাঙার অভিযোগে ৭-৮ জন ব্যক্তির বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। তদন্ত চলছে।" সূত্রের খবর, কিছুদিন আগে ভেঙেচুড়ে নতুন করে তৈরি করা হয়েছিল এই শৌচালয়টি। লোহার রড, হাতুড়ি দিয়ে ভাঙচুর করা হয় শৌচালয়টি। শৌচালয়ের কর্মীর কথায়, শৌচালয়ের একটি পাইপ মন্দির লাগোয়া নিকাশীনালীর সঙ্গে যুক্ত; যার জেরেই বিতর্কের সূত্রপাত।

'জয় শ্রী রাম' স্লোগান তুলে চলছে শৌচালয় ভাঙচুরের কাজ। কংক্রিটের দেওয়াল মাটিতে ভেঙে পড়ছে। শুধু এখানেই শেষ নয়। বিক্ষোভকারীদের মুখে শোনা যাচ্ছে, "শুধুমাত্র একটিই স্লোগান, শুধুমাত্র একটাই নাম। জয় শ্রী রাম, জয় শ্রী রাম।"