#Unite2FightCorona: কঙ্গনা রানাওয়াত থেকে শ্রদ্ধা কাপুর, কোভিড-১৯ রুখতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির 'জন আন্দোলন'-র সমর্থনে বি-টাউন সেলেবরা
Kangana Ranaut, PM Modi, Shraddha Kapoor (Photo Credits: Instagram, PTI)

'Unite2FightCorona', কোভিড-১৯ (Covid-19) সংক্রমণ রুখতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (PM Narendra Modi) জনসচেতনতা অভিযানের সমর্থনে বিটাউনের সেলেবরা। কঙ্গনা রানাওয়াত, শ্রদ্ধা কাপুর-সহ আরও অনেক সেলেব এই অভিযানে সামিল হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় সামাজিক দূরত্ব মেনে চলা-সহ সমস্ত কোভিড প্রোটকল মেনে চলার অনুরোধ করছেন সেলেবরা।

শ্রদ্ধা কাপুর এবং বরুণ ধাওয়ান নিজেদের টুইটার হ্যান্ডেলে একটি স্লোগান লিখে Unite2FightCorona'-র সমর্থনে মুখে খুলেছেন। "দো গজ কি দুরি, মাস্ক হ্যা জরুরি #Unite2FightCorona'"। সকলে মিলে এই করোনাভাইরাসকে প্রতিহত করতেই হবে। সকলকে একসঙ্গে এই যুদ্ধে লড়তে হবে। নিজেদের সোশ্যাল মিডিয়ায় এভাবেই করোনাকে রুখতে ঝাঁপিয়ে পড়েছেন সকলে। বরুণ ধাওয়ান লিখেছেন, "একে অপরের বিরুদ্ধে লড়ার বার্তা আমরা দিচ্ছি না। করোনার বিরুদ্ধে লড়াই করুন।" তিন মন্ত্রেই করোনা জয়। এই বার্তাই দিচ্ছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। তিনি লিখেছেন, "আমার তিন মন্ত্রই পারবে দেশকে নিরাপদ করে তুলতে: নিজের মাস্ক পরুন, বারবার হাত ধোঁয়া, সামাজিক দূরত্ব বজায়। চলুন সকলে মিলে কোভিডের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর জন আন্দোলনে যোগ দিই।"

কঙ্গনা রানাওয়াত

শ্রদ্ধা কাপুর

পরিণীতি চোপড়া

বরুণ ধাওয়ান

আর মাধবন