১৯ বছরের তরুণীর সামনে প্রকাশ্যে হস্তমৈথুন অটো চালকের
মুম্বইয়ে মহিলার সঙ্গে অসভ্যতা, কাঠগড়ায় অটো চালক। (Representational Image | (Photo Credits: PTI)

মুম্বই, ২৪ জুন: দেশের বানিজ্যনগরী মুম্বইয়ে আরও একবার মহিলার লাঞ্ছিত হওয়ার ঘটনা ঘটল। মুম্বইয়ের পোয়াইতে ১৯ বছরের এক তরুণীর সামনেই ইচ্ছাকৃতভাবে প্রকাশ্যে হস্তমৈথুন (masturbates)-এ মত্ত হল এক অটো চালক। ১৯ বছরের সেই তরুণী ম্যানজেমেন্টের ছাত্রী। দুপুরে হিরানান্দানি অঞ্চলে লেকের ধারে জগিং করতে যাওয়ার সময় এক অটো চালকের মুখোমুখি পড়ে যায়। তারপরই হয় এমন ঘটনা। বিব্রতভাব কাটিয়ে ওঠার সঙ্গে সঙ্গে সেই তরুণী তাঁর টুইটারে এই কথা জানান।

সেই মহিলা জানান, 'দুপুর ১২টা নাগাদ আমি হিরানানদানি অঞ্চলে জগিং করছিলাম। আমি লেকের দিকে দৌড়ে যাচ্ছিলাম। কিন্তু হাইওয়ে দিকে না গিয়ে আবার ফিরতে শুরু করি। সেইসময় একসঙ্গে দাঁড়িয়ে থাকা কিছু লোকের দেখে ভয় লাগছিল, এবং তারপর নিজের ফোনটা তুলে ব্য়াঙ্কের এটিএম-এর সিঁড়িতে বসে পড়ি। ফোন দেখতে দেখতে কিছুটা দূরে অটোতে বসে থাকা এক চালকের দিকে চোখ যায়। দেখি আমার দিকে তাকিয়ে সে হস্তমৈথুন করছে। আমায় দেখে সে হাসতে হাসতে হস্তমৈথুন করতে থাকে।''আরও পড়ুন- ফের আক্রান্ত সাংবাদিক, দিল্লিতে মহিলা সাংবাদিককে লক্ষ্য করে গুলি

শুরুতে ভয় পেলে চালাকি করে সেই মহিলা অটো চালকের গাড়ির নম্বর নোট করে নেন। ২০১৫ সাল থেকে মুম্বইয়ে তিনি রয়েছেন বলে সেই মহিলা জানা। কিন্তু তাঁর সঙ্গে এমন ঘটনা এই প্রথমবার ঘটল বলে সেই মহিলা জানালেন। এই অঞ্চলে অনেক বড় অফিস রয়েছে, তাই CCTV-থাকার কথা। মুম্বই পুলিশ এই ঘটনাকে গুরুত্বের সঙ্গে বিবেচনার আশ্বাস দিয়ে অটো চালককে দ্রুত গ্রেফতারির আশ্বাস দিয়েছে। গত বছর অগাস্ট মুম্বইয়ে একই রকম ঘটনা ঘটে। নির্জন রাস্তায় অটো থামিয়ে মহিলা যাত্রীর সামনে হস্তমৈথুনের অভিযোগ উঠেছিল এক অটো চালকের বিরুদ্ধে। পেশায় সাংবাদিক ওই মহিলা মালাড থেকে বোরিভলি যেতে সেই অটোতে উঠেছিলেন। কিন্তু অটোতে ওঠার পর থেকেই ওই চালক তাঁর সঙ্গে অভ্যবতা শুরু করেছিলেন। নানাভাবে হেনস্তা করতে থাকে তাঁকে।

শেষে একটি নির্জন রাস্তায় অটো দাঁড় করিয়ে আচমকাই হস্তমৈথুন করতে শুরু করে। এরপরই ভয়ে অটো থেকে নেমে পড়েন তিনি। পরে বোরিভলি থানায় গিয়ে অটো চালকের নামে অভিযোগ দায়ের করেন। ঘটনার দু’‌দিন পর অভিযুক্ত অটোচালক রাজবাহাদুরকে খুঁজে গ্রেফতার করেছিল পুলিস।