Chhattisgarh Naxal Attack: ছত্তীশগড়ে মাও হামলায় শহীদ জওয়ানদের শেষ শ্রদ্ধা জানাতে পৌঁছলেন অমিত শাহ
অমিত শাহ

জগদলপুর, ৫ এপ্রিল: মাওবাদীদের (Naxal Attack) সঙ্গে বাহিনীর গুলির লড়াইয়ে নিহত জওয়ানদের শ্রদ্ধা জানাতে ছত্তীশগড়ে পৌঁছন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। ছত্তীশগড়ে (Chhattisgarh) শাহ পৌঁছনোর পর তাঁকে অভ্যর্থনা জানাতে সেখানে পৌঁছে যান মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল। ছত্তীশগড়ে পৌঁছেই নিহত জওয়ানদের শেষ শ্রদ্ধা জানান কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

আজ সকালেই তিনি সেখানে পৌঁছন। উচ্চ আধিকারিকদের সঙ্গে বৈঠক হওয়ার কথা তাঁর। ইন্টেলিজেন্স ব্যুরো ডিরেক্টর, সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্স ডিরেক্টর জেনারেল এবং ছত্তীসগড়ের ডিরেক্টর জেনারেল পুলিশের সঙ্গে জগদলপুরে বৈঠক করবেন। দুপুরে তাঁর বাসাগুদা ক্যাম্প এবং হাসপাতালে ঘুরে দেখতে যাবেন যেখানে আহত সেনারা ভর্তি রয়েছেন। এরপর ফের দিল্লি ফিরবেন তিনি। আরও পড়ুন, কোভিড বিধি শিঁকেয়, পুলিসের উপর পাথর বৃষ্টি বিহারের সাসারামে

অমিত শাহ বলেছেন, মাওবাদীদের বিরুদ্ধে সমস্ত শক্তি, উদ্যম ও তীব্রতা দিয়ে লড়াই চালিয়ে যাওয়া হবে এবং তা শেষ পর্যন্ত নিয়ে যাওয়া হবে। স্বরাষ্ট্রমন্ত্রকে গোয়েন্দা সংস্থা ও কেন্দ্রীয় সশস্ত্র পুলিশ বাহিনীর সঙ্গে এক উচ্চপর্যায়ের বৈঠকে এ কথা জানিয়েছেন শাহ।