Lawrence Bishnoi: সিধুর মৃত্যুর পর লরেন্স বিষ্ণোইকে হেফাজতে নিল দিল্লি পুলিশ, জিজ্ঞাসাবাদ গ্যাংস্টারের ২ সহযোগীকেও
Lawrence Bishnoi (Photo Credit: ANI/Twitter)

দিল্লি, ৩১ মে:  কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইকে ৫ দিনের হেফাজতে নিল দিল্লি পুলিশ। লরেন্স বিষ্ণোইয়ের বিরুদ্ধে দায়ের করা পূর্ববর্তী অভিযোগের ভিত্তিতেই তাঁকে ফের ৫ দিনের হেফাজতে নেয় দিল্লি পুলিশ। বর্তমানে দিল্লির তিহাড় (Tihar Jail) জেলে বন্দি লরেন্স বিষ্ণোই। পাঞ্জাবি গায়ক সিধু মুসওয়ালার খুনের পর বিশেষ তদন্তকারী তদল লরেন্সকে জিজ্ঞাসাবাদ করবে বলে জানা যাচ্ছে। লরেন্স বিষ্ণোইয়ের পাশাপাশি তার ঘনিষ্ঠ দুই সহযোগী কালা জেঠাডি এবং কালা রানাকেও পুলিশ জিজ্ঞাসাবাদ করবে বলে খবর।

এদিকে সিধু মুসওয়ালা (Sidhu Moosewala) খুনের পর লরেন্স বিষ্ণোইয়ের হেফাজত চায় পাঞ্জাব পুলিশ। তিহাড় জেল কর্তৃপক্ষের কাছে পাঞ্জাব পুলিশের তরফে ওই আবেদন করার পরপরই আদালতের দ্বারস্থ লরেন্স বিষ্ণোই।

পুলিশি হেফাজতে মিথ্যে এনকাউন্টারে তাকে খুন করা হতে পারে বলে আদালতের দ্বারস্থ হয় লরেন্স বিষ্ণোই। তবে আদালতের তরফে লরেন্সের আবেদন খারিজ করে দেওয়া হলে, কুখ্যাত গ্যাংস্টার এরপর দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হয়।

আরও পড়ুন:  Salman Khan: সিধু খুনের পর ভয় ধরাচ্ছে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই, কড়া নিরাপত্তার মোড়কে সলমন খান

প্রসঙ্গত পাঞ্জাবি গায়ক সিধু মুসওয়ালা খুনের পর মিকা সিং (Mika Singh) এবং সলমন খানের (Salman Khan) নিরাপত্তা বাড়ানো হয়েছে। মিকা বর্তমানে যোধপুরে রয়েছেন, ফলে সেখানকার হোটেলের নিরাপত্তা বাড়ানো হয়েছে। অন্যদিকে সলমন খানের ব্যান্দ্রার অ্যাপার্টমেন্টের চারপাশ মুড়ে ফেলা হয়েছে কড়া নিরাপত্তার মোড়কে।