Latur Road Accident: মর্মান্তিক! লাতুরে গাড়ি উলটে মৃত একই পরিবারের ৪ সদস্য
প্রতীকী ছবি (Photo Credits: File Photo)

লাতুর: হাইওয়ে দিয়ে যাওয়ার সময় গাড়ি উলটে (car Overturn) মৃত্যু (death) হল একই পরিবারের চার সদস্যর। জখম হয়েছেন আরও ২ জন। শুক্রবার মর্মান্তিক এই দুর্ঘটনাটি (accident) ঘটেছে মহারাষ্ট্রের (Maharastra) লাতুর (Latur) জেলায় নিলানগা (Nilanga) এলাকার কাছে।

নিলানগার সাব-ইনস্পেক্টর পি এ গার্জে জানান, নিলানগার উগরীর মোড (Udgir mode) এলাকা থেকে প্রতিবেশী রাজ্য কর্নাটকের (Karnataka) বাসাভাকল্যাণ (Basavakalyan) এলাকায় একটি গাড়ি করে যাচ্ছিল একটি পরিবারের বেশ কয়েকজন সদস্য। সকাল ১০টার সময় লাতুর-জাহিরাবাদ হাইওয়ের (Latur-Zaheerabad Highway) উপর দিয়ে যাওয়ার সময় নিলানগার কাছে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। এরপরই গাড়িটি পিছলে গিয়ে হাইওয়ের পাশে থাকা একটি মাঠে উলটে পড়ে।

এর ফলে গাড়িতে থাকা ভাগওয়ান মতিরাম সাভলে (৫২), তাঁর স্ত্রী লতা, শালী বিজয়ামালা (৫৪) ভাইপো রাজকুমার (৩৭) ঘটনাস্থলেই মারা যান। আর এই দুর্ঘটনায় জখম হন ১৯ বছরের এক যুবক ও সাত বছরের নাবালক। পরে পুলিশ এসে স্থানীয়দের সাহায্য দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি থেকে সবাইকে উদ্ধার করে। তারপর মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানোর পাশাপাশি জখমদের নিলানগা সাব-ডিস্ট্রিক্ট হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করে। বর্তমানে সেখানেই তাদের চিকিৎসা চলছে।